আশুলিয়ায় ৫৬ রাউন্ড গুলিসহ তিনটি অস্ত্র উদ্ধার, গ্রেপ্তার ২

আগের সংবাদ

আশুলিয়ায় ইয়াবাসহ দুই নারী মাদক কারবারি গ্রেপ্তার

পরের সংবাদ

সাভারে নাশকতার মামলায় বিএনপি নেতা গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৪৪ অপরাহ্ণ, ০৮/১১/২৩

সাভারের কাউন্দিয়ায় অভিযান চালিয়ে মোঃ ইউসুফ বেপারী (৪৫) নামের বিএনপির এক সক্রিয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নামে একাধিক নাশকতার মামলা রয়েছে বলে জানা যায়।

বুধবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে সাভারের কাউন্দিয়া ইউনিয়নের বেলতলি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মোঃ ইউসুফ বেপারী (৪৫) সাভারের আমিনবাজার বেগুনবাড়ী পূর্বপাড়া এলাকার মৃত ইউনুস বেপারীর ছেলে। তিনি আমিনবাজার ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের মেম্বার। এছাড়াও তিনি আমিনবাজার ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি ও আমিনবাজার ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি পদে রয়েছে বলে জানা যায়।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আমিনবাজার বিএনপির সক্রিয় নেতা ও একাধিক নাশকতা মামলার আসামী ইউসুফ বেপারী কাউন্দিয়া ইউনিয়নের বেলতলি এলাকায় অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) হারুন অর রশিদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একাধিক নাশকতার মামলার এক পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।