জমি নিয়ে দ্বন্দ্বে চাচাতো বোনকে কুপিয়ে হত্যা

আগের সংবাদ

কুশিয়ারায় ঢলের পানিতে ধরা পড়ছে বড় বড় কাতলা

পরের সংবাদ

পাচারকারীর লুঙ্গির ভেতর মিললো আমেরিকান পিস্তল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৪:৩১ অপরাহ্ণ, ২৭/০৫/২৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি আমেরিকান পিস্তল, ৭ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিনসহ মো. কমল (৩৮) নামে একজনকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার (২৭ মে) সকালে বিজিবি ৫৯ (রহনপুর) ব্যাটালিয়ন সদর দপ্তরে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া।

এর আগে শুক্রবার (২৬ মে) রাত সাড়ে ১০টার দিকে জেলার শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী টোল প্লাজায় ওই পাচারকারীকে আটক করা হয়। আটক অস্ত্র পাচারকারী রাজশাহীর বোয়ালিয়া থানার হেতাংকা ছোট মসজিদ গ্রামের মৃত আলী হোসেনের ছেলে।

ওই বিজিবি কর্মকর্তা জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, পার্শ্ববর্তী দেশ ভারত থেকে চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্ত দিয়ে চোরাকারবারীরা অস্ত্র নিয়ে রাজশাহীর উদ্দেশে গমন করবে। এমন সংবাদের প্রেক্ষিতে ব্যাটালিয়নের একটি বিশেষ টহল দল কয়লাবাড়ী টোল প্লাজায় অবস্থান নেয়। এ সময় একটি সিএনজি তল্লাশি করে আটক কমলের কোমর থেকে লুঙ্গির মধ্যে লুকিয়ে রাখা আমেরিকায় তৈরি ৭.৬৫ মি.মি. পিস্তলটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, পিস্তল ছাড়াও তার কাছ থেকে ৭ রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন ৫৯ (রহনপুর) বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল গোলাম কিবরিয়া। আটক আসামি ও অস্ত্র-গোলাবারুদ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হবে বলে প্রেস ব্রিফিংয়ে জানানো হয়।