সাভারে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি আটক

আগের সংবাদ

শিল্পাঞ্চলে সুজন মাঝি, আটক হলেন গাঁজাসহ!

পরের সংবাদ

আশুলিয়ায় বিকাশ দোকানদারকে তুলে নেওয়ার অভিযোগ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:৪১ অপরাহ্ণ, ০৮/০২/২৪

সাভারের আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে শহিদুল ইসলাম নামের এক বিকাশ ব্যবসায়ীকে তুলে নিয়ের অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবারের সদস্যরা। তুলে নেওয়ার চার দিন পার হলেও কোনো খবর না পেয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন অপহৃতের পরিবার।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে আশুলিয়ার কাঠগড়া নয়াপাড়ায় তার দোকানের সামনে এ সংবাদ সম্মেলন করা হয়।

এর আগে গত সোমবার রাতে নিজ দোকান থেকে আইনশৃঙ্খলা পরিচয়ে তুলে নিয়ে যায় বলে দাবি পরিবারের।

নিখোঁজ শহিদুল ইসলাম আশুলিয়ার নয়াপাড়া এলাকার শাহ আলম দেওয়ানের ছেলে। তিনি ওই এলাকার মুসলিম উদ্দিন মার্কেটে বিকাশের ব্যবসা করতেন বলে জানা যায়।

সংবাদ সম্মেলন থেকে নিখোঁজের পরিবার জানান, প্রতিদিনের মতো আশুলিয়ার নয়াপাড়া মোসলেম উদ্দিন মার্কেটে তার দোকানে বসে বেচা বিক্রি করছিল শহীদুল। গত সোমবার রাত ১০টার দিকে একটি পুলিশ লেখা মাইক্রোবাসে করে ৫-৬ জন নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে প্রথমে তার দোকানে তল্লাশি চালায় এবং পরে তাকে জিজ্ঞাসাবাদের কথা বলে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো হদিস পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় থানায় গিয়েও কোনো সহযোগিতা পাননি বলেও অভিযোগ করেন তিনি।

এ সময় তারা শহিদুলকে ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সংবাদ সম্মেলনে নিখোঁজের বাবা শাহ আলম দেওয়ান জানান, তার ছেলে যদি কোনো অপরাধ করে থাকে তাহলে আইন তার বিচার করবে। কিন্তু আমরা তার কোনো খবর পাচ্ছি না। আমরা আমার সন্তানকে ফেরত চাই বলেই তিনি কান্নায় ভেঙে পড়েন।

সংবাদ সম্মেলনে এ সময় নিখোঁজের স্ত্রী, এক মেয়ে ও শিশু পুত্র উপস্থিত ছিলেন। তারাও তার বাবাকে ফের‍ত চান বলেই কান্না করতে থাকে।