আশুলিয়ায় বিকাশ দোকানদারকে তুলে নেওয়ার অভিযোগ

আগের সংবাদ

আশুলিয়ায় তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে শিশুর মৃত্যু

পরের সংবাদ

শিল্পাঞ্চলে সুজন মাঝি, আটক হলেন গাঁজাসহ!

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:৫৬ পূর্বাহ্ণ, ০৯/০২/২৪

আশুলিয়ার ইয়ারপুরে অভিযান চালিয়ে সুজন মাঝি (২০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তার নিকট থেকে ১কেজি গাঁজা উদ্ধার করা হয়।

শুক্রবার (৯ ফ্রেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান।

এর আগে বৃহস্পতিবার (৮ ফ্রেব্রুয়াবি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে আশুলিয়ার উত্তর গুমাইল এলাকার রহম উদ্দিনের বাঁশ বাগান থেকে তাকে আটক করা হয়।

আটককৃত সুজন মাঝি (২০) পিরোজপুর জেলার নাজিরহাট থানার পশ্চিম বড় বুইচাকাঠি গ্রামের সাত্তার মাঝির ছেলে। সে আশুলিয়ার নরসিংহপুরের বাংলাবাজার এলাকার সিরাজুল ইসলামের বাড়ীতে ভাড়া থেকে মাদক ব্যবসা করতো বলে জানা যায়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি আশুলিয়ার উত্তর গুমাইল এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই এলাকার রহম উদ্দিনের বাঁশ বাগানের ভিতর থেকে গাঁজাসহ একজনকে আটক করা হয়। পরে তার হেফাজত থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, আশুলিয়া থানার অফিসার ইনচার্জ এ.এফ.এম সায়েদ স্যারের নির্দেশনায় সঙ্গীয় ফোর্সের সহায়তায় মাদক কারবারিকে আটক করা হয়। আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ সকালে তাকে আদালতে পাঠানো হবে।