আশুলিয়ায় ডেইরী ফার্মের মালিককে গলাকেটে হত্যা

আগের সংবাদ

জাবিতে গৃহবধু ধর্ষণ: অভিযুক্ত মামুন-মুরাদ গ্রেপ্তার

পরের সংবাদ

সাভারে জুয়ার আসর থেকে ১২ জুয়াড়ি আটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৩৩ অপরাহ্ণ, ০৭/০২/২৪

সাভারের আমিনবাজারে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ১২ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় জুয়ার আসর থেকে দুই বান্ডেল প্লেইং কার্ড (তাস) ও নগদ ১২ হাজার ২৯০টাকা উদ্ধার করা হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারী) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন-অর-রশিদ।

এর আগে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) রাতে সাভারের আমিনবাজার বড়দেশী বাজারের একটি দোকান থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- শেরপুর জেলার সদর থানার চক আন্দেরে এলাকার মৃত সাফুর উদ্দিন ওরফে সাফুর ছেলে শামীম হোসেন (২৫), সাভারের আমিনবাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকার মৃত চান মিয়ার ছেলে হাসেম আলী (৩৮), শেরপুর জেলার সদর থানার বালিয়াদী এলাকার মৃত রহমত আলী ছেলে সামিদুল ইসলাম (২৬), ভোলার বোরহান উদ্দিন থানার মাঝিবাড়ী এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জামাল হোসেন (৩৫), জামালপুরের ইসলামপুর থানার বেলগাছা এলাকার মির্জা মিয়ার ছেলে নাজু মিয়া (৩৪), গাইবান্ধার সদর থানার রসুলপুর গ্রামের আঃ জলিলেল ছেলে আসাদুল ইসলাম (৩৮), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার মহনপুর এলাকার সামসুল আলমের ছেলে বাবু মিয়া (৩০), শেরপুরের ঝিনাইগাতী থানার ধানসাইর এলাকার হাবিবুর রহমানের ছেলে আঃ হালিম (৩৫), শরিয়তপুর জেলার গোসাইরহাট থানার বাগানবাড়ী এলাকার আব্দুল মান্নান বেপারীর ছেলে নাসির বেপারী (৪৫), ভোলার বোরহান উদ্দিন থানার সাছরা এলাকার আসমত আলীর ছেলে মোসলেম উদ্দিন (৪০),জামালপুর জেলার ইসলামপুর থানার মরাডুবুরি এলাকার মঞ্জু মিয়া ছেলে মোঃ রাসেল (২৮), মাদারীপুর জেলার শিবচর থানার কেরানীবাগ এলাকার বাবুল খানের ছেলে বিল্লাল হোসেন (৩৩)। তারা সবাই সাভারের বিভিন্ন এলাকায় থাকতো বলে জানা যায়া।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যার দিকে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় জুয়াড়ি আমিনবাজারের বড়দেশী এলাকায় জুয়ার আসর বসিয়েছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বড়দেশী বাজারের হেলাল দোকানের ভিতর থেকে ১২ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় জুয়ার আসর থেকে দুই বান্ডেল প্লেইং কার্ড (তাস) ও নগদ ১২ হাজার ২৯০টাকা উদ্ধার করা হয়।

সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন-অর-রশিদ বলেন, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।