আশুলিয়া থানা শ্রমিক লীগের পক্ষ থেকে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা

আগের সংবাদ

আশুলিয়ায় পথচারীদের মাঝে ঠান্ডা শরবত বিতরণ

পরের সংবাদ

আশুলিয়ায় জাফরুল্লাহ চৌধুরীর স্মরণ সভা অনুষ্ঠিত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:৪৪ পূর্বাহ্ণ, ১৯/০৪/২৪

সাভারের আশুলিয়ায় গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম প্রতিষ্ঠা ও ট্রাষ্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে আশুলিয়ার মির্জানগর এলাকার গণস্বাস্থ্য কেন্দ্রের পিএইচএ ভবনের কনভেনশন সেন্টারে এ স্মরণ সভার আয়োজন করা হয়।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. গোলাম রহমান শাহজাহান এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ও গণস্বাস্থ্য মেডিকেল কলেজের পরিচালনা পরিষদের চেয়ারপারসন অধ্যাপক ড. তোফায়েল আহমেদ চৌধুরী।

গণস্বাস্থ্য মেডিকেলের শিশু বিভাগে ডা. মাহবুব জোবায়ের সোহাগের সঞ্চালনায় এ স্মরণ সভার প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম প্রতিষ্ঠাতা ও ট্রাষ্টি বীর মুক্তিযোদ্ধা ডা. নাজিম উদ্দিন আহমেদ।

গণস্বাস্থ্য কেন্দ্রের আয়োজনে অনুষ্ঠিত এ স্মরণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য মেডিকেল কলেজের সাবেক ভিসি লায়লা পারভীন বানু, গণস্বাস্থ্য মেডিকেল কলেজের সাবেক অধ্যাপক বীরপ্রতীক আবদুল্লাহ আল মাহমুদ ও গণস্বাস্থ্য মেডিকেল কলেজের পরিচালনা পরিষদের সদস্য জাকির হোসেন লিটু। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যান্য কর্মকর্তা কর্মচারীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় উপস্থিত অতিথিগণ তাদের বক্তব্যে ডা. জাফরুল্লাহ চৌধুরীর বিভিন্ন সময়ের স্মৃতিচারণ সহ তার কর্মজীবন ও গণস্বাস্থ্যের প্রতি তার নিঃস্বার্থ ভালবাসার বিষয়ে আলোচনা করেন।

সবশেষে উপস্থিত সকলকে নিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রাণ পুরুষ ডা. জাফরুল্লাহ চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।