ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ, আটক ৩

আগের সংবাদ

আশুলিয়ায় যাত্রীবেশে চলন্ত বাসে আগুন

পরের সংবাদ

কেন মনোনয়ন কিনলেন না? বানান ভুলে ভাইরাল সেই শ্রমিক নেতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১২:০১ অপরাহ্ণ, ০৫/১২/২৩

ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে এমপি হিসেবে দেখতে চাই পোস্টারে বানান ভুল করায় রাতারাতি ভাইরাল সেই শ্রমিক নেতা আব্দুল মজিদ কিনেন নাই মনোনয়ন পত্র। অবশ্য পোস্টারটি অটো ভ্যান রিক্সা শ্রমিক ইউয়িননের প্রচারে লাগানো হয়।

জানা যায়, গত ১৭ অক্টোবর রাতে আশুলিয়ার বিভিন্ন পাড়া মহল্লার দেয়ালে ছেয়ে যায় ভাইরাল আশুলিয়ার সেই শ্রমিক আব্দুল মজিদের পোস্টারে। সেই পোস্টারে নিজ নির্বাচনী এলাকা আশুলিয়া ও জনপ্রতিনিধি বানান ভুল করায় রাতারাতি সাভার-আশুলিয়ায় ভাইরাল হয় পোস্টারের ছবি। পরে অবশ্য বিভিন্ন জায়গায় লাগানো পোস্টারে কলম দিয়ে বানান ঠিক করার চিত্র দেখা যায়। কিন্তু ততক্ষণে সাভার-আশুলিয়া বাসির সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল শ্রমিকনেতা আব্দুল মজিদ।

পোস্টারে লক্ষ্য করে আরও দুইটি বানান ভুল চোখে পড়ে এই প্রতিবেদকের । সব মিলিয়ে ৪ থেকে ৫টি বানান ভুলের কারণে ভাইরাল হয় আব্দুল মজিদের এমপি হিসেবে দেখতে চাওয়া পোস্টারটি। কিন্তু এমপি প্রার্থী হওয়ার জন্য তো মনোনয়নপত্র কিনতে হয়, দিতে হয় জমাও। কিন্তু কি কারণে মনোনয়নপত্র কিনলেন না ভাইরাল এই শ্রমিক নেতা।

মনোনয়নপত্র কিনেছিলেন কিনা এমন প্রশ্নের জবাবে শ্রমিকনেতা আব্দুল মজিদ বলেন, “না, আমি কিনি নাই।”

কেন কিনলেন না? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কাগজপত্রে সমস্যা ছিল এ জন্য কিনি নাই। কাগজপত্রে কি সমস্যা জানতে চাইলে? তিনি বলেন, “ট্যাক্সের কাগজপাতি নেইতো, এজন্য সমস্যা হয়েছে। তাই কিনি নাই।” তবে তিনি আগামীতে চেষ্টা করবেন বলেও জানান।

পোস্টারে বানান ভুলের বিষয়ে আব্দুল মজিদ বলেন, “এগুলো আসলে কম্পিউটারওয়ালা ভুল কইরা ফ্যালাইছে, মানে দিছিলাম ঠিকি-ই। যখন ম্যাসেজটা পাঠায়ছে তখন মিস্টেক করে ফ্যালাইছে। পরে কম্পিউটার ওয়ালাকে অনেক রাগারাগি করেছিলাম আমরা। ভুলের কারণে অনেক খ্যাসারত দিতে হইছে। অনেক কথা বলা হয়েছে। অনেক কথা শুনছি”