আশুলিয়ায় স্বতন্ত্রপ্রার্থীর নির্বাচনী ক্যাম্প উদ্বোধন

আগের সংবাদ

টানা সাতবার ঢাকার সেরা করদাতা রোমান ভূঁইয়া

পরের সংবাদ

মুরাদ জংয়ের নির্বাচনী প্রচারণায় জনস্রোত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৯:৩৪ অপরাহ্ণ, ১৯/১২/২৩

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা ১৯ আসনের ( সাভার-আশুলিয়া) সতন্ত্র প্রার্থী তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ তার ঈগল প্রতীক নিয়ে নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন। এ লক্ষে তিনি একটি নির্বাচনী অফিস উদ্বোধন করেন। এ সময় তার সমর্থকদের উপস্থিতিতে এলাকাটি জনসমুদ্রে সৃষ্টি হয়।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে সাভারের শিমুলতলা এলাকায় এ নির্বাচনী অফিস উদ্বোধন করেন তিনি।

তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ দীর্ঘ ১০ বছর পরে সাভারের মাটিতে রাজনীতে নতুন করে নিজেকে প্রমান করলেন। যেখানে তাকে এক নজর দেখার জন্য, তার কথা শোনার জন্য হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক জড়ো হতে থাকে । এ সময় তার এই নির্বাচনী অফিস উদ্বোধনী অনুষ্ঠান রূপ নেয় জনসমুদ্রে। সেখানে দেখা যায় সমর্থকদের জনস্রোত।

এর আগে সাভার-আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে পিকআপ, ট্রাক ও মোটরসাইকেল যোগে হাজার হাজার নেতাকর্মী সাভারের শিমুলতলা এলাকায় এসে জড়ো হতে থাকেন।

এ সময় উপস্থিত নেতাকর্মী ও সমর্থকদের সামনে তিনি স্বল্প পরিসরে বক্তব্য দেন।

প্রসঙ্গত যে, ঢাকা-১৯ আসনে প্রথমবারের মত স্বতন্ত্র প্রার্থী হয়ে ঈগল প্রতীকে নির্বাচন করছেন সাবেক এই সংসদ সদস্য। এরআগে তিনি তিনবার নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করেন। এবার এ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন ডা. এনামুর রহমান। এছাড়াও ঢাকা-১৯ আসনে স্বতন্ত্র সহ বিভিন্ন দলের আরও ৮ জন প্রার্থী রয়েছেন।

উল্লেখ্য যে, সাভার উপজেলার মধ্যে সাভার থানার তিনটি ও আশুলিয়ার ৫টিসহ মোট ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়া ঢাকা-১৯ আসন গঠিত। এখানে ভোটার সংখ্যা মোট ৭ লাখ ৪৭ হাজার ৩০১ জন।