আশুলিয়ায় ভাষা শহীদদের প্রতি শ্রমিক লীগের শ্রদ্ধা নিবেদন

আগের সংবাদ

আশুলিয়ায় চোর সন্দেহে পিটিয়ে হত্যার ঘটনায় হাসপাতালের দুই কর্মচারী গ্রেপ্তার

পরের সংবাদ

আশুলিয়ায় ২৫ কেজি গাঁজাসহ দুই কারবারি আটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:১৮ অপরাহ্ণ, ২৪/০২/২৪

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে সাড়ে পঁচিশ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় মাদক পরিবহনের ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ২ টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ গ্রামীণ টাওয়ার এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে রাতে থানায় হস্তান্তর করে র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- পাবনা জেলার চাটমহল থানার ফৈলজানা এলাকার মফিজ উদ্দিন প্রামানিকের ছেলে সিরাজুল ইসলাম (২৮) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর থানার মহেশপুর এলাকার মৃত আব্দুল হালিম মেম্বারের ছেলে মোঃ সাদির (৪৫)।

র‍্যাব জানায় শুক্রবার দুপুরে র‍্যাব-৪ একটি আভিযানিক দল আশুলিযার নবীনগর এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় কতিপয় মাদক কারবারি মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করছে।

পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সন্দেহভাজন একটি পিকআপ থেকে ২৫ কেজি ৬৬০ গ্রাম গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করে। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়। পরে গ্রেপ্তারকৃত মাদককারবারীদের রাতে আশুলিয়া থানায় হস্তান্তর করে ।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, আটককৃত মাদক কারবারিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা বেশ কিছুদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জোহাব আলী জানান, রাতে গাঁজাসহ দুই মাদক কারবারিকে থানায় হস্তান্তর করেছে র‍্যাব। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। আজ সকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও তিনি জানান।