আশুলিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৮

আগের সংবাদ

আশুলিয়ায় বিকাশ দোকানদারকে তুলে নেওয়ার অভিযোগ

পরের সংবাদ

সাভারে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়ি আটক

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:২১ অপরাহ্ণ, ০৮/০২/২৪

সাভারের আমিনবাজারে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় জুয়ার আসর থেকে দুই বান্ডেল প্লেইং কার্ড (তাস) ও নগদ ৩ হাজার ৬৭০টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) দুপুরে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন-অর-রশিদ।

এর আগে বুধবার (৭ ফেব্রুয়ারী) রাতে সাভার মডেল থানাধীন আমিনবাজারের হিজলা এলাকার হাসেম এর বাড়ীর ২য় তলায় রুমের ভিতর থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- ভোলা সদরের মোঃ আঃ রশিদ তালুকদারের ছেলে মোঃ মাকসুদ (৪৩), মৌলভীবাজার জেলার বড়লেখা, সুজাবগর এলাকার মৃত খাইরউদ্দিন এর ছেলে মোঃ আলাউদ্দিন (২৮), নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার ধুলিয়া দক্ষিনপাড়ার মৃত আঃ রাজ্জাক এর ছেলে মো: শাহিন শাস্ত্র(৩৬), সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানাধীন কাউমপুর এলাকার মোঃ আবু সাইদ এর ছেলে মো: নাঈম হোসেন (৩০), ভোলা জেলার বোরহানউদ্দিন থানার ছোট মাইনকা এলাকার মৃত শাহ আলম এর ছেলে মোঃ জসিম (৪৭) ,ব্রাহ্মণবাডিয়ার নাসিরনগর খাগালিয়া এলাকার মোঃ জতি মিয়ার ছেলে মো: মতি মিয়া (২৪), মানিকগঞ্জ জেলার দৌলতপুর জিয়ানপুর এলাকার মৃত কবিল মিয়ার ছেলে মোঃ সোজা ফরিদ (২৬) ও জামালপুর ইসলামপুর পানফুল এলাকার মৃত গোলাপ উদ্দিনের ছেলে মো: শিত্রু মিয়া (৩৫)। আটককৃতরা ঢাকা জেলার সাভার এলাকায় বসাবস করে আসছিলো।

পুলিশ জানায়, গতকাল সন্ধ্যার দিকে ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কতিপয় জুয়াড়ি সাভার মডেল থানাধীন আমিনবাজারের হিজলা এলাকায় হাসেম এর বাড়ীর ২য় তলায় রুমের ভিতর কতিপয় লোকজন তাস দ্বারা জুয়া খেলছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় জুয়ার আসর থেকে দুই বান্ডেল প্লেইং কার্ড (তাস) ও নগদ ৩ হাজার ৬৭০টাকা উদ্ধার করা হয়।

সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ হারুন-অর-রশিদ বলেন, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য যে, মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) রাতে সাভারের আমিনবাজার বড়দেশী বাজারের একটি দোকানের ভিতরে জুয়ার আসর থেকে ১২ জুয়ারিকে আটক করে আমিন বাজার ক্যাম্প পুলিশ।