আশুলিয়ায় সাংবাদিককে মারধর, আটক ২

আগের সংবাদ

বাড়তি ভাড়া আর চরম ভোগান্তিতে ঢাকায় ফিরছে মানুষ

পরের সংবাদ

আশুলিয়ায় সাংবাদিককে মারধরের ঘটনায় থানায় মামলা, প্রেসক্লাবে বিক্ষোভ

ইস্কান্দার হোসাইন

প্রকাশিত :৯:২৬ অপরাহ্ণ, ৩১/০৭/২১
সাভারের আশুলিয়ায় একটি অনুমোদনহীন ৯ তলা ভবনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে সন্ত্রাসী হামলার শিকার হওয়া বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভির চিত্র সাংবাদিক মনির হোসেন থানায় একটি মামলা দায়ের করেছেন। এঘটনায় গ্রেপ্তার তিন আসামিকে আদালতে পাঠিয়েছে পুলিশ।
শনিবার সকালে আশুলিয়া থানায় তিনজনের নাম উল্লেখ সহ অজ্ঞাতনামা ২-৩জনকে আসামি করে মামলাটি দায়ের করেন তিনি।
গ্রেপ্তাররা হলো- ভোলা জেলার সদর থানার পাঙ্গসা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আব্দুস সোবহান, পাবনা জেলার সুজানগর থানার মানিকহাট গ্রামের ইসলাম মন্ডলের ছেলে রবিউল ইসলাম ও ফারুক। তারা সবাই আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার কবরস্থান রোডের আমিন মডেল টাউনের বাসিন্দা।
মামলার এজাহার সূত্রে জানা যায়, আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকার কবরস্থান রোডের আমিন মডেল টাউনে মারজান টাওয়ার নামে অনুমোদনহীন ৯তলা ভবনের সংবাদ সংগ্রহে যান ওই সাংবাদিক। এসময় কিছু বুঝে উঠার আগেই কিছু সন্ত্রাসী তার উপর হামলা চালিয়ে তাকে কিল, ঘুষি ও লাথি মেরে নিলাফোলা জখম করে। এ সময় সময় টিভির ক্যামেরা ও বুম ভাঙচুর করা হয়। গাড়ি চালক রাশেদ এগিয়ে আসলে তাকেও মারধর করা হয়। ভেঙ্গে ফেলা হয় মোবাইল ফোন। তবে পুরো ঘটনাটি ধারণ হয় সিসিটিভিতে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শফিউল্লাহ শিকদার বলেন, ‘ভুক্তভোগী সাংবাদিক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ দুপুরে তাদেরকে ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হয়েছে।
এদিকে সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক মনির হোসেনের উপর হামলা, মারধর ও লাঞ্ছিতের প্রতিবাদে আশুলিয়া প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন স্থানীয় বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মীরা।