নৌকার নির্বাচন করায় যুবলীগ নেতার বাড়িতে হামলা

আগের সংবাদ

আশুলিয়ায় ৬২ কেজি গাঁজাসহ আটক ৩

পরের সংবাদ

ভোট কেন্দ্রের সামনে আশুলিয়া এক্সপ্রেস’র নিউজ এডিটরের ওপর সন্ত্রাসী হামলা

ইস্কান্দার হোসাইন ( রুদ্র )

প্রকাশিত :৩:৫২ অপরাহ্ণ, ২৯/১২/২২

সাভারের আশুলিয়ায় ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনকে কেন্দ্র করে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী সুমন আহমেদ ভূঁইয়ার বোন জামাই রুবেল আহমেদের নেতৃত্বে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার ( ২৯ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে আশুলিয়ার জামগড়া এলাকার আলহাজ্ব আবু তালেব মোল্লা স্কুল ভোট কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলের পাশের বাড়ির সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, প্রায় ৪০/৫০ জন সন্ত্রাসী মিলে আশুলিয়া এক্সপ্রেসের বার্তা সম্পাদক ও জুমবাংলার সাভার প্রতিনিধি হাসান ভূইয়াকে রাস্তা থেকে টেনে হিচড়ে নিয়ে যাচ্ছে। পরে তারা তাকে নিয়ে রাস্তার পাশের একটি গলি ভিতরে নিয়ে যায়।

ঘটনার বিবরণ দিয়ে সাংবাদিক হাসান ভুইয়া বলেন, আমি ইয়ারপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনের তথ্য সংগ্রহের জন্য জামগড়া এলাকার আলহাজ্ব আবু তালেব মোল্লা স্কুল ভোট কেন্দ্রের সামনে গেলে হঠাৎ করে আনারস মার্কার প্রার্থী সুমন আহমেদ ভূঁইয়ার বোন জামাই রুবেল আহমেদসহ ৪০/৫০ আমার সামনে আসে। এসে রুবেল আহমেদ আমাকে জিজ্ঞেস করে, এখানে তোর কি কাজ? তুই এখানে কি করিস? তখন আমি সাংবাদিক পরিচয় দিলে তারা ৪০/ ৫০ মিলে আমাকে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে মারতে টেনে হিচড়ে পাশেই থাকা একটি বাড়ির ভিতরে নিয়ে যায়। পরে ওই বাড়ির ভিতরে আটকে থাকা অবস্থায়ও আমাকে ওরা এলোপাতাড়ি ভাবে মারধর করে। পরে আমাকে অপহরণ করার উদ্দেশ্যে ঐ বাড়ি থেকে অন্যত্র নেওয়ার জন্য রাস্তা দিয়ে টেনে হিচড়ে নিয়ে যাওয়ার সময় আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস.আই) মাসুদ আল মামুন আমাকে দেখে এগিয়ে আসে। তারপর মাসুদ ভাই তাদেরকে বলে, সাংবাদিক হাসান ভাই আমার পরিচিত। আপনারা ওনাকে ছেড়ে দেন। মাসুদ ভাইয়ের কথায় তারা প্রথমে ছেড়ে দিতে রাজি না হলেও পরক্ষনেই ছেড়ে দেয়। তারপর মাসুদ ভাই আমাকে নিরাপদ স্থানে পৌছে দেয়।

এ ব্যপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, আমি আলহাজ্ব আবু তালেব মোল্লা স্কুল ভোটকেন্দ্রের সামনের রাস্তায় ভ্রাম্যমাণ ডিউটি করতেছিলাম। এমন সময় দেখতে পেলাম সাংবাদিক হাসান ভূইয়াকে কয়েকজন লোক টেনে হিচড়ে নিয়ে যাচ্ছে। পরে আমি তাদের কাছ থেকে হাসান ভূইয়াকে উদ্ধার করে নিরাপদ স্থানে পৌছে দেই।

এ বিষয়ে জানার জন্য অভিযুক্ত রুবেল আহমেদদের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোনটি রিসিভ করেন নাই।

এ বিষয়ে সাভার উপজেলা রিটার্নিং কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, আমি আইন-শৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নেওয়ার জন্য বলে দিচ্ছি।