বাড়তি ভাড়া আর চরম ভোগান্তিতে ঢাকায় ফিরছে মানুষ

আগের সংবাদ

আশুলিয়ায় ইয়াবা ও গাঁজা গাছসহ ৪ জন আটক

পরের সংবাদ

ইউপি চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে শ্রমিক নেতাকে অপহরণের অভিযোগ

ইস্কান্দার হোসাইন

প্রকাশিত :১২:০১ পূর্বাহ্ণ, ০১/০৮/২১

সাভারের আশুলিয়ায় রাজু আহমেদ নামের এক ইউপি চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে রতন হোসেন মোতালেব (৩১) নামের এক শ্রমিকনেতাকে মাইক্রোবাসে তুলে অপহরণ করার অভিযোগ উঠেছে।

শনিবার (৩১ জুলাই) দুপুরে রতনের স্ত্রী সুলতানা পারভীন সাভার মডেল থানায় এই অভিযোগ করেন।

এরআগে, শুক্রবার (৩০ জুলাই) রাত ৯টার দিকে সাভারের কলমা এলাকা থেকে একটি সাদা মাইক্রোবাসে জোরপূর্বক তুলে নিয়ে যায় তাকে। রতন হোসেন মোতালেব ঢাকার ধামরাইয়ের মাকুলিয়া গ্রামের বাসিন্দা। সে টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কার্স ফেডারেশনের সাভার-আশুলিয়ার-ধামরাই শিল্পাঞ্চল কমিটির সাংগঠনিক সম্পাদক।

অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে সাভারের কলমা এলাকায় রতনের বাসার সামনের সড়কের উপর দাঁড়িয়ে ছিলেন তিনি। এসময় একটি সাদা মাইক্রোবাসের ভিতর থেকে ৪-৫ জন ব্যক্তির বের হয়ে তাকে জোরপূর্বক সেই মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। তারপর থেকে তার মুঠোফোনের নম্বরগুলো বন্ধ পাওয়া যায়। পরে অনেক খুঁজাখুজির এক পর্যায়ে আজ সকালে আশুলিয়ার গৌরিপুর এলাকায় রাজু আহমেদের বাড়িতে তার সন্ধান পাওয়া যায়। সেখানে তাকে আটক করে রাখা হয়েছে৷।

বিষয়টি নিয়ে আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী রাজু গ্রুপরের চেয়ারম্যান রাজু আহমেদের মুঠোফোনে কয়েকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।