আশুলিয়ায় সড়ক সংস্কার কাজে দুর্নীতির অভিযোগ

আগের সংবাদ

সর্বোচ্চ মেধাবীকে কম্পিউটার উপহার দিলো রেনেসাঁ আইটি স্কুল

পরের সংবাদ

শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন জাবি শিক্ষিকা ড. জেবউননেছা

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৮:২৭ অপরাহ্ণ, ০৯/১২/১৯

লোকমান হোসেন চৌধুরী (খোকা)

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা পেয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের চেয়ারম্যান ড. জেবউননেছা। শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্যের কৃতিত্ব স্বরূপ তাকে এ বছর শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত করা হয়।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন আনুষ্ঠানিকভাবে তার হাতে এ সম্মাননা তুলে দেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় প্রতি বছর জয়িতা অন্বেষনে বাংলাদেশ র্শীষক এক কর্মসূচির মাধ্যমে ব্যক্তিজীবনে সফল নারীদের এ সম্মাননা দিয়ে আসছে। এ বছর নারায়ণগঞ্জের মোট ৫ জনকে জয়িতার সম্মাননা দেয়া হয়।

ড. জেবউননেছা নারায়ণগঞ্জের সিটি কর্পোরেশন এলাকার ১৮নং ওয়ার্ডের উত্তর নলুয়ার বিশিষ্ট কবি নাট্যকার গীতিকার আলহাজ্ব জালালউদ্দিন নলুয়ার একমাত্র কন্যা।

সম্মাননাটি তিনি বাবা-মাকে উৎসর্গ করে বলেন, এ প্রাপ্তি সম্মানের। আমার পাশে বাবা-মা না থাকলে কখনোই আমি জয়িতা হতে পারতাম না। প্রত্যেকটি অর্জন সম্মানের, তবে তা যেন অহঙ্কারে পরিণত না হয়।

ড. জেবউননেছা ছাড়াও এ বছর অর্থনৈতিক সাফল্যে অর্জনের কারণে আড়াইহাজার উপজেলার বিনাইচরের শাহীনূর আক্তার, সফল জননী হিসেবে রূপগঞ্জের গন্ধবপুরের রোকেয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরুকারী ফতুল্লার তল্লার সিমা আক্তার ও সমাজ উন্নয়ণে অবদানের জন্য সোনরাগাঁর আলেয়া আক্তারকেও সম্মাননা দেয়া হয়।