আশুলিয়ায় দশম শ্রেণীর ছাত্রীর রহস্যজনক মৃত্যু

আগের সংবাদ

ফরিদপুরে ডাকাতির কবলে পড়া বাস সাভারে উদ্ধার; আহত ৫

পরের সংবাদ

সাভারে বিদ্যুৎস্পৃষ্টে তিন শ্রমিকের মৃত্যু

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৫১ পূর্বাহ্ণ, ২৭/০৯/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের বিদ্যুৎপৃষ্ট হয়ে তিন শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুই শ্রমিক। আহতের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৮টায় সাভারের আমিবাজারের আব্দুল আলী মার্কেটে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থলে পৌছে নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা জানান, সকালে আব্দুল আলী মার্কেটের নিচ তলা থেকে তিন তলার ছাদের উপরে একটি ডেন্টাল সার্জারির সাইনবোর্ড নিয়ে লাগানোর চেষ্টা করেন পাঁচ জন শ্রমিক। এসময় ওই মার্কেটের সাথে দিয়ে ঘেষে যাওয়া পল্লীবিদ্যুৎতের মেইন লাইনে জড়িয়ে পড়েন পাঁচ শ্রমিক। এসময় ঘটনা স্থলেই তিন শ্রমিক নিহত হয়। এসময় আহত হয় আরও দুজন । স্থানীয়রা আহতদের মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করে। পরে খবর সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে নিহতদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

worker-dead-pic-1

এ বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করে সাভার মডেল থানার আমিনবাজার ফাড়ি ইনর্চাজ এস আই বাসেদ হোসেন জানান, নিহত তিন শ্রমিকের পরিচয় পাওয়া গেছে একজনের নাম ছায়েদুল ও আরেকজনের নাম দেলোয়ার হোসেন দেলু এবং অপর একজনের নাম শাহা-আলম। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।এছাড়া বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।