আশুলিয়ায় ইয়াবাসহ কারবারি আটক

আগের সংবাদ

আশুলিয়ার চিহ্নিত মাদক সম্রাজ্ঞী পারভীন গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১:৫৭ অপরাহ্ণ, ১৩/০৫/২৪

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে গাঁজাসহ পারভীন বেগম (৪৪) নামে এক নারী মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তার হেফাজত থেকে ৪ কেজি গাজা উদ্ধার করা হয়।

সোমবার (১৩ মে) সকাল সাড়ে ১০টার দিকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহাম্মেদ (বিপ্লব)।

এর আগে রবিবার (১২ মে) বিকেলে আশুলিয়ার উত্তর গাজিরচট আমবাগান এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত পারভীন বেগম (৪৪) নওগা জেলার পত্নিতলা থানার মোবারকপুর এলাকার আক্তার হোসেন মিন্টু ওরফে মোখছেদ এর স্ত্রী। বর্তমানে তিনি আশুলিয়ার উত্তর গাজীরচট এলাকায় বসবাস করেন বলে জানা যায়।

ডিবি পুলিশ জানায়, রবিবার বিকালে আশুলিয়ার বাইপাইল এলাকায় অবস্থান কালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ায় উত্তর গাজীরচট এলাকায় কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উক্ত স্থান হতে গাঁজাসহ এক নারী মাদক কারবারিকে আটক হরা হয়। এ সময় তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে আশুলিয়ায় একাধিক মাদক মামলা রয়েছে।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মো. রিয়াজ উদ্দিন আহাম্মেদ (বিপ্লব) বলেন, মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে আশুলিয়া থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে। সেই সাথে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।