আবারও ঢাকা জেলার শ্রেষ্ঠ এসআই হারুন অর রশিদ

আগের সংবাদ

সাভারে মহাসড়কের অবৈধ স্থাপনা উচ্ছেদ

পরের সংবাদ

সাভারে সড়কের পাশে রিকশা চালকের রক্তাক্ত মরদেহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১১:০২ পূর্বাহ্ণ, ০৬/০৯/২২

সাভারের ঝাউচড় থেকে নাসির উদ্দিন (৩৫) নামে ছুরিকাহত এক রিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭ টার দিকে সাভারের হেমায়েতপুর-কেরানীগঞ্জ সড়কের ঝাউচড় এলাকা থেকে ওই রিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রিকশা চালক নাসির উদ্দিনের বাড়ি বাগেরহাট জেলায়। তবে প্রাথমিকভাবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

নিহতের স্ত্রী লাভলি বলেন, নাসির গতকাল রিকশা নিয়ে বের হয়ে যায় কিন্তু রাতে বাসায় ফেরে নি। অনেক খোঁজাখুঁজি করেছি। গ্যারেজে খোঁজ নিয়ে দেখেছি রাতে গ্যারেজেও আসে নি। সকালে শুনি আমার স্বামীকে খুন করে রিকশা নিয়ে গেছে ছিনতাইকারী। আমি খুনিদের বিচার চাই।

পুলিশ জানায়, ভোরে ওই এলাকার সড়কের পাশে নিহদের মরদেহ দেখে জরুরি সেবা নাম্বার “৯৯৯” এ কল দেয় স্থানীয়রা। পরে দ্রুত ঘটনাস্থলে পৌছে নাসিরের রক্তাক্ত মরদেহ দেখতে পাওয়া যায়। তার পেটে, কাঁধে ও গলায়সহ বেশ কয়েক স্থানে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রিকশা ছিনতাই করতেই নাসিরকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। বিস্তারিত পরে জানানো হবে।