প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ

আগের সংবাদ

আম পাড়ায় কাল হলো শিক্ষার্থী রোহানের

পরের সংবাদ

সাভারে গণধর্ষণঃ

সাভারে বন্ধুদের দিয়ে ধর্ষণ করালো প্রমিকাকে

নিজস্ব প্রতিবেদকঃ

প্রকাশিত :৫:১৭ অপরাহ্ণ, ২৫/০৫/২২

সাভার সদর ইউনিয়নে প্রেমিকাকে ডেকে এনে বন্ধুদের সাথে জঙ্গলে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় রবি (২৫) নামে প্রেমিককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৫) সকালে গ্রেফতারের নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ন কবির।

এরআগে, গত সোমবার (২৩ মে) রাতে সাভারের কলমা এলাকায় একটি জঙ্গলে এই গণ ধর্ষণের ঘটনা ঘটে। মঙ্গলবার (২৪ মে) রাতে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী নারী।

গ্রেফতার মোঃ রবি (২৫) খুলনা জেলার বাসিন্দা বলে জানা গেছে। সাভারের কলমা এলাকায় মামিনুলের ভাড়া বাসায় থাকেতেন।

ভুক্তভোগী নারী জানান, তিনি পার্লারে কাজ করেন। তার সাথে রবি নামের এক যুবকের সঙ্গে প্রেম সম্পর্ক কয়েক মাস থেকে। গত সোমবার রাতে রবি কলমা এলাকায় সেই নারীকে ফোন করে ডেকে আনে। পরে একটি জঙ্গলে তাকে নিয়ে গিয়ে রবিসহ তার ছয় বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি নিয়ে মঙ্গলবার রাতে থানায় গিয়ে মামলা করেন।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. হুমায়ন কবির বলেন, পূর্ব পরিচয়ের সূত্র ধরে এক যুবক কলমা এলাকাতেই বন্ধুর বাসায় নিয়ে গিয়ে নারীকে কয়েকজন মিলে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী নারী সাভার মডেল থানায় বিষয়টি অবহিত করেন ও লিখিত অভিযোগ দায়ের করেন। ইতিমধ্যে অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদেরও আটকের চেষ্টা চলছে। তবে তদন্ত স্বার্থে অভিযুক্ত আসামীর পরিচয় জানানো হয়নি। এ ঘটনায় সাভার মডেল থানা মামলা দায়ের করা হয়েছে। আজ সেই নারীকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসেস সেন্টারে পাঠানো হবে চিকিৎসা করার জন্য।