সাভারে নদীতে নিখোঁজ দুইজন উদ্ধার হয়নি: অভিযান বন্ধ ঘোষনা

আগের সংবাদ

সাভারে ট্যানারী শিল্প দ্রুত স্থানান্তরের বিষয়ে তিন মন্ত্রীর হুশিয়ারী

পরের সংবাদ

সাভারে তুরাগ নদীতে নিখোঁজ দুইজনের মৃতদেহ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:০৪ পূর্বাহ্ণ, ০৩/০৮/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের বিরুলীয়ার তুরাগ নদীতে গোসল করতে নেমে দুইজন নিখোঁজের ঘটনায় মিনহাজ  ও মিজান নামে দুইজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে আটটার দিকে বিরুলীয়ার তুরাগ নদীর ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে তাদের মৃতদেহ ভেসে উঠলে পুলিশ উদ্ধার করে।

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলীয়ার ফাড়ি ইচার্জ আশারাফ মিয়া জানান, গতকাল মঙ্গলবার বিকালে ট্রলারে ২৫ থেকে ৩০ জনের মতো পিকনিকের জন্য বেড়াতে আসে। এরমধ্যে মিনহাজ নামে একজন গোসলে নেমে নদীর স্রোতে ভেসে যাচ্ছিল। তাকে বাঁচাতে মিজান নামে অপর একজন পানিতে ঝাঁপ দিয়ে সেও নিখোঁজ হয়। এ ঘটনায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল ৩ ঘন্টা অভিযান চালিয়ে উদ্ধার করতে পারেনি। পরে প্রতিকুল অবস্থার জন্য সোমবার সন্ধ্যায় উদ্ধার অভিযান বন্ধ ঘোষনা করে চলে যায়।

ছবি: গতকাল রাতে উদ্ধার অভিযানের
ছবি: গতকাল রাতে উদ্ধার অভিযানের

পরে আজ বুধবার সকালে প্রথমে মিহনাজ নামে একজনের মৃতদেহ ভেসে উঠেছে এমন খবরের ভিত্তিতে পুলিশে উদ্ধার করে। এর প্রায় ৩০ মিনিট পর মিজান নামে অপর ব্যক্তির মৃতদেহ  দেখতে পেয়ে উদ্ধার করা হয়।

এরা হলেন গাজীপুরের জয়দেবপুর থানার কাশিমপুর বারিন্ডা এলাকার অলিউল্লাহর ছেলে মিজানুর রহমান মিজান (২৮) ও একই এলাকার কুদরত আলী মোল্লার ছেলে মিনহাজ মোল্লা (১৭)।

মিজান মুদির দোকানি ও মিনহাজ ডেকোরেটর ব্যবসায়ী বলে জানান তিনি।