আশুলিয়ায় অভিনব কৌশলে টাকা ছিনতাইয়ের চেষ্টা;আটক দুই

আগের সংবাদ

আশুলিয়ায় ফুটলো রাতের রানি!

পরের সংবাদ

নিহত পুলিশ কর্মকর্তা রবিউলের কন্যা শিশুর জম্ম

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৩২ অপরাহ্ণ, ০১/০৮/১৬

এক্সপ্রেস প্রতিবেদক:

রাজধানী গুলশানের আর্টিসান রেস্তোরাঁয় গোলাগুলিতে নিহত পুলিশের সহকারী কমিশনার রবিউল ইসলামের নিহতের একমাস পর তার কন্যা সন্তানের জম্ম হলো। আগত এই সন্তানকে মায়ের গর্ভে রেখেই মারা যায় সাহসী এই পুলিশ কর্মকর্তা।

রোববার দিবাগত রাতে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে জম্ম নেয় রবিউলের শিশু কন্যা। প্রসূতিবিদ ডা. কামরুন্নেচ্ছার অধীনে একদল চিকিৎসক সফল অস্ত্রোপচারের মাধ্যমে পৃথিবীর আলোয় নিয়ে আসেন রবিউলের অনাগত সন্তানকে। মা সুস্থ্য রয়েছেন।এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের শিশু ভিাগের বিভাগীয় অধ্যাপক ডা. শাহীন আক্তার

তবে নবজাতক শিশুর শরীরের ত্বকে কিছুর সমস্যা রয়েছে।চিকিৎসা দিলে সুস্থ্য হয়ে উঠেবে। ফলে মাকে পোস্ট অপারেটিভ বেডে আর কন্যাকে রাখা হয়েছে শিশু নিবিড় পরিচর্যা (এনআইসিইউ) বিভাগে।

এদিকে নিহত রবিউল ইসলামের স্ত্রী ও নবজাতক শিশুর খোঁজ খবর নিয়েছেন এনাম মেডিকেল কর্ণধর ও স্থানীয় সাংসদ ডা. এনামুর রহামন।

রবিউল ইসলাম ২০০৮ সালে ধামরাই উপজেলার ডাউটিয়া এলাকার উম্মে সালমা আক্তারকে বিয়ে করেছিলেন।তাদের সাজেদুল করিম সামি নামে ৬ বছরের ছেলে রয়েছে।  আর সাত মাসের আরেক অনাগত সন্তান স্ত্রীর গর্ভে রেখেই আত্মত্যাগ করলেছিলেন পুলিশের এই কর্মকর্তা।

গত ১ জুলাই গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলায় প্রাণ হারান ডিবি পুলিশের সহকারী কমিশনার (এসি) মোহাম্মদ রবিউল করিম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহউদ্দিন। এছাড়া ১৭ বিদেশিসহ প্রাণ হারান আরো ২০ জন।