আশুলিয়ায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

আগের সংবাদ

আশুলিয়ায় ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

পরের সংবাদ

সাভারে বাসর রাতে ধর্ষণ মামলায় যুবক গ্রেপ্তার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:১২ অপরাহ্ণ, ১২/১০/১৯

নিজস্ব প্রতিবেদক, সাভার:

সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গার্মেন্টকর্মীকে আড়াই বছর ধরে ধর্ষণের পর বাবা-মায়ের পছন্দে অন্য মেয়েকে বিয়ে করে ঘরে তোলার পরে বাসর রাতে মনিরুল ইসলাম আলিফ (৩০) নামের এক যুবককে ধর্ষণ মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শুক্রবার রাত ১১টার দিকে সাভার পৌর এলাকার ভাগলপুর মহল্লার বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, ধর্ষণের শিকার গার্মেন্টকর্মীর অভিযোগের ভিত্তিতেই ওই যুবককে প্রথমে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করলে তার বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ভাগলপুর এলাকার মনিরুল ইসলাম আলিফের সঙ্গে গার্মেন্টকর্মী এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন তারা। কিছুদিন আগে সম্পর্কে ভাটা পড়ে তাদের। এর মধ্যে ওই গার্মেন্টকর্মী জানতে পারেন মনিরুল অন্য এক মেয়েকে বিয়ে করে ঘরে তুলছেন।

খবর পেয়ে গত শুক্রবার রাতে মনিরুলের বাড়িতে ছুটে গিয়ে প্রতিবাদ করেন তিনি। একপর্যায়ে ধর্ষণের অভিযোগে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। পরে পুলিশ মনিরুলকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি এএফএম সায়েদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক আলিফ ঘটনার সত্যতা শিকার করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগী ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।