তেঁতুল দিয়ে ত্বকের লাবণ্য ফেরাবেন যেভাবে

আগের সংবাদ

সাভারে আন্তঃজেলা ট্রাক চোরচক্রের মূলহোতা গ্রেপ্তার

পরের সংবাদ

সাভারে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৩:৪৩ অপরাহ্ণ, ০৭/০৩/২৩

সাভারের রেডিও কলোনীতে অভিযান চালিয়ে গাঁজাসহ মোঃ ইসরাফিল অপু (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তার নিকট হতে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (৭ মার্চ) দুপুর ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)।

এর আগে গতকাল সোমবার (৬ মার্চ) দিবাগত রাত পৌনে ১২ টার দিকে সাভার মডেল থানাধীন রেডিও কলোনী নয়াবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত মোঃ ইসরাফিল অপু (৩০) ভোলা জেলার সদর থানার মাঝিরহাট এলাকার মৃত ইউনুস আলীর ছেলে। বর্তমান এ সে সাভারের মজিদপুর ইটখোলা এলাকায় ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

ডিবি পুলিশ জানায়, গতকাল দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে ঢাকা জেলার পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান-পিপিএম (বার) স্যারের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশ্শিরা হাবিব খান, পিপিএম (সেবা) মহোদয়ের সরাসরি তত্ত্বাবধানে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) এর নেতৃত্বে এসআই মোঃ আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে সাভার মডেল থানাধীন রেডিও কলোনী নয়াবাড়ী এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তার নিকট হতে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষ টাকা।

ডিবি পুলিশ আরও জানায়, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে কুমিল্লা ও নারায়নগঞ্জ হইতে মাদকদ্রব্য সংগ্রহ করিয়া সাভারসহ আশেপাশের এলাকায় বিক্রয় করিয়া থাকে।

ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশের ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব), আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। সেই সাথে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।