ভক্তদের মঙ্গল কামনায় বড়শি গেঁথে চড়ক গাছে ঝুলছে নিতাই

আগের সংবাদ

সাভারে ৫ ইটভাটায় অভিযান, অবৈধ ভাটাগুলো বন্ধের নির্দেশ

পরের সংবাদ

অধ্যক্ষর মেয়ের বিরুদ্ধে অভিযোগ দেওয়ায় শিশু ছাত্রীদের পিটিয়ে আহত করলো শিক্ষক

নেছার উদ্দিন খান

প্রকাশিত :৮:০৭ অপরাহ্ণ, ১৬/০৪/২২

ঢাকার সাভারে একটি মহিলা মাদ্রাসার অধ্যক্ষের মেয়ের নামে বিচার দেওয়ায় একই ক্লাসে পড়ুয়া দশ শিক্ষার্থীকে পিটিয়ে জখম করলো শিক্ষক। খবর পেয়ে আহত শিক্ষার্থীদের অভিভাবকরা মাদ্রাসায় আসলে তাদেরও আটক করে গেট লাগিয়ে দেয়। পরে খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে।

শুক্রবার (১৫ এপ্রিল) রাতে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লায় ত”লীমুন নিসা নামের মহিলা মাদ্রসায় এই ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা বলেন, আমাদের শিক্ষক মোতালেব (অধ্যক্ষ) এর মেয়ে মাদ্রাসার ছাদে গিয়ে পাশের মাদ্রাসার একটি ছেলের সঙ্গে কথা বলে। বিষয়টি দেখে ফেলাই একই ক্লাসের শিক্ষার্থীরা অধ্যক্ষের স্থীকে জানান তার মেয়ে অন্য এক শিক্ষার্থীর সাথে ছাদে গিয়ে কথা বলে। পরে আমেনা নামের এক শিক্ষক বিচার দেওয়ায় ছাত্রীদের অন্য একটি কক্ষে নিয়ে মারধর করে।

এখানেই শেষ না অধ্যক্ষর স্থী সালমা বেগম আবারও আহত শিক্ষার্থীদের মারধর করে। এ সময় আঘাত সইতে না পেরে রিমি নামের এক শিক্ষার্থী অচেতন হয়ে পরে।

অভিভাবক মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা মাদ্রাসায় আসলে আমাদের সাথে তারা খারাপ ব্যবহার করে। এক পর্যায়ে ঘটনা খারাপের দিকে গেলে আমরা ৯৯৯ ফোন দিলে পুলিশ এসে আমাদের ও বাচ্চাদের উদ্ধার করে বাসায় পাঠিয়ে দেয়। তবে এ ঘটনায় পুলিশ কাওকে আটক করেনি।

এ ব্যাপারে অভিযুক্ত মাদ্রসার অধ্যক্ষ মোতালেব হোসেনের সাথে যোগাযোগ করলে তাকে পাওয়া যায়নি। এমনকি মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাকে পাওয়া যায়নি।

সাভার মডেল থানার উপ পরিদর্শক এস আই পাভেল মোল্লা বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে শিশু ছাত্রীদের উদ্ধার করে অভিভাকদের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি।