সেনা অভিযানে সুচি ও মিয়ানমারের রাষ্ট্রপতি আটক

আগের সংবাদ

বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সভাপতি ওমর সানি

পরের সংবাদ

সাভারে কিশোর গ্যাংয়ের হাতে শিক্ষার্থী খুন, আটক ১

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:৫৩ অপরাহ্ণ, ০৭/০২/২১

সাভারে প্রেম সংক্রান্ত ঘটনার  জের ধরে কিশোর গ্যাংয়ের হাতে  রোহান নামের এক শিক্ষার্থী খুণ হয়েছে। এ  হত্যাকান্ডের ঘটনায় হৃদয় (১৭) নামের এক কিশোর গ্যাং লিডারকে আটক করেছে পুলিশ।

রোববার (৭ ফেব্রুয়ারি) ভোর রাতে ধামরাইয়ের এক আত্মীয়ের বাসা থেকে হৃদয়কে আটক করা হয়। আটক হৃদয় সাভার সদর ইউনিয়ন এর মল্লিকার টেক এলাকার ঝন্টু মিয়ার ছেলে। সে এই গ্যাংয়ের দলনেতা বলে জানা গেছে।

এর আগে শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে সাভারের ব্যাংক কলোনি এলাকায় রোহানকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় হৃদয় ও তার বাহিনী।

নিহতের স্বজন জানান, প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহানকে ব্যাংক কলোনী এলাকার হৃদয় হুমকি দেয়। পরে রোহান তার তিন বন্ধুকে নিয়ে ব্যাংক কলোনি এলাকায় গিয়ে মোটরসাইকেল থেকে নামতেই হৃদয় ও শুভ হামলা চালায়। হৃদয় ও শুভসহ প্রায় ১৫ থেকে ২০ জন আগে থেকেই পরিকল্পনা করে ওঁৎ পেতে ছিল। হাতাহাতির একপর্যায়ে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় তারা।

পুলিশ জানায়, ওই এলাকায় রোহানকে ছুড়িকাঘাত করে পালিয়ে যায় হৃদয় ও তার দল।পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রোহানকে হত্যা করেছে হৃদয় ও তার সহযোগিরা। এঘটনায় হৃদয়কে আটক করা হয়েছে। এঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।