আশুলিয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ

আগের সংবাদ

সাভারে চাকরি দেওয়ার নামে প্রতারণা, নারীসহ গ্রেপ্তার ৪

পরের সংবাদ

জমে উঠেছে আশুলিয়া প্রেসক্লাব নির্বাচন

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:৩৪ অপরাহ্ণ, ০১/০১/২১

আশুলিয়া প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির ২০২১-২২ মেয়াদের নির্বাচনের আর মাত্র দুই দিন বাকি। দিন যতই ঘনিয়ে আসছে নির্বাচনী পরিবেশ ততই জমজমাট হয়ে উঠেছে। শেষ সময় ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। দিচ্ছেন নানা প্রতিশ্রুতিও।

আগামী রোববার অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনে ৫১ জন সদস্যের মধ্যে ৩২জন সদস্য প্রার্থী হিসেবে অংশ গ্রহন করছেন। সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ১৩টি পদের মধ্য ১০টি সম্পাদকীয় ও ৩টি সদস্য পদ রয়েছে।

নির্বাচনকে কেন্দ্র করে আশুলিয়া প্রেসক্লাব এখন অনেকটাই উৎসবমুখর। আশুলিয়ার সাংবাদিকদের প্রাণকেন্দ্র এই সংগঠনটির কার্যালয়ে এখন সাংবাদিকদের আনাগোনা আগের তুলনায় বেড়েছে। শেষ সময়ে ভোটারদের সঙ্গে আলাপচারিতায় সময় দিচ্ছেন প্রার্থীরা। বেশিরভাগ প্রার্থী সকাল থেকে রাত অবধি সময় কাটাচ্ছেন প্রেসক্লাব প্রাঙ্গণে।

সাধারণ সদস্যদের মধ্যেও দেখা যাচ্ছে নির্বাচনের আমেজ। নির্বাচনকে সামনে রেখে ক্লাবে বাড়তি সময় দেয়ার প্রবণতা দেখা গেছে সকলের মধ্যে।

সভাপতি পদে নির্বাচন করছেন ‘সময় টেলিভিশন’ মোজ্জাফ্ফর হোসাইন জয়, ‘বাংলা ভিশন’ এর মোছাঃ শেফালী খাতুন ও ‘যমুনা টেলিভিশন’ এর মাহফুজুর রহমান নিপু। এছাড়াও সহ-সভাপতি পদে ‘আলোকিত কন্ঠ’ এর ওমর ফারুক, ‘দৈনিক সমাচার দর্পণ’ এর কামাল উদ্দিন চৌধুরী, ‘দৈনিক করতোয়া’ এর গোলাম মঞ্জুর মোর্শেদ চৌধুরী, ‘দৈনিক যুগান্তর’ এর মেহেদী হাসান মিঠু ও ‘দৈনিক ভোরের আলো’ সহিদুল ইসলাম ডাবলু প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাধারণ সম্পাদক পদে নির্বাচিন করছেন ‘দৈনিক দেশ রুপান্তর’ এর লোকমান হোসেন খোকা চৌধুরী, ‘মোহনা টেলিভিশন’ এর লাইজু আহমেদ চৌধুরী ও ‘এশিয়ান টেলিভিশন’ এর জহিরুল ইসলাম লিটন। এছাড়াও যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ‘দেশটিভি’ এর শাহিনুর রহমান শাহিন ও ‘দৈনিক মুক্ত খবর’ মোঃ ওবায়দুর রহমান লিটন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করছেন ‘দি ডেইল অবজারভার’ এর মোঃ আমিনুল ইসলাম, ‘দৈনিক সময়ের বাংলা’ এর আশরাফ হোসেন কামাল ও ‘দৈনিক স্বদেশ প্রতিদিন’ এর মোঃ সোহেল রানা।

কোষাধ্যক্ষ পদে নির্বাচন করছেন ‘দৈনিক সময়ের আলো’র রাকিব হাসান জিল্লু ও ‘দৈনিক জাগরণ’ এর তুহিন আহমেদ। এছাড়াও দপ্তর সম্পাদক পদে ‘জাগোনিউজ২৪ডটকম’ এর আল-মামুন, ‘দৈনিক দিন প্রতিদিনি’র বিনয় কৃষ্ণ মন্ডল ও ‘সময়ের কন্ঠস্বর’র মনির মন্ডল প্রতিদ্বন্দ্বিতা করছেন

প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে নির্বাচন করছেন ‘দৈনিক দেশবার্তা’ এর আবুল হায়াত বাচ্চু ও ‘দৈনিক জাতীয় অর্থনীতি’র মুন্সী মেহদেী হাসান। এছাড়াও ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

কার্য-নির্বাহী সদস্য পদে যে ছয় জন নির্বাচন করছেন তারা হলেন- ‘দৈনিক খবর বাংলাদেশ’ এর আলী আযম সরকার, ‘এটিএন নিউজ’ এর জাহিদ হাসান শাকিল, ‘দৈনিক দেশকাল’ এর আবুল কাশেম, ‘দৈনিক সকালের সময়’ এর ইফতেখার আলম জাহাঙ্গীর, ‘সাপ্তাহিক নিউজ গার্ডেন’ এর এ.কে.এম কামরুজ্জামান ও ‘দৈনিক আমাদের কণ্ঠ’ এর জাহাঙ্গীর আলম রাজু।