আশুলিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

আগের সংবাদ

জমে উঠেছে আশুলিয়া প্রেসক্লাব নির্বাচন

পরের সংবাদ

আশুলিয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:২০ পূর্বাহ্ণ, ৩০/১২/২০

নামসর্বস্ব অনলাইন মিডিয়াসহ নানাভাবে একটি কুচক্রিমহল আশুলিয়ার পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সুমন মন্ডল (পন্ডিত) এর ক্ষতিসাধন ও সমাজে তাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন।

বুধবার সকালে সাংবাদিকদের সাথে আলাপকালে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সুমন মন্ডল (পন্ডিত) এ অভিযোগ করেন।

এ সময় আরও তিনি বলেন, আমার বড় ভাইকে হত্যা করেও শান্ত হয়নি এই কুচক্রিমহল, তারা কিছুদিন আগেও রাতের আধারে বাড়িতে এসে আমার ব্যবহৃত গাড়িতে আগুন দিয়ে পুরিয়ে দেওয়ার চেষ্টা করেছে। তাতেও ব্যার্থ হয়ে এখন নামসর্বস্ব অনলাইন ও ভুয়া অনলাইন মিডিয়া দিয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

সুমন মন্ডল বলেন, পাথালিয়া ইউনিয়নের কোন জায়গায় কয়টা গার্মেন্টস আছে একটু দেখেন, আমি নাকি ঝুঁট ব্যবসা দখল করি। অথেচো এই কুচক্রিমহল আমার ভাইকে হত্যার পর নিজেদের আধিপত্য বিস্তার করতে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে রেখেছে। এদের ভয়ে এলাকার অধিকাংশ মানুষই মুখ খুলতে নারাজ। বেশিরভাগ ক্ষেত্রে অপরাধ করে পার পেয়ে যাওয়ার কারনে এরা বেপরোয়া। আমি প্রতিবাদ করি বলেই এখন আমার পিছনে পরে আছে।

পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি বলেন, আমার বিরুদ্ধে নামসর্বস্ব অনলাইন মিডিয়া “ওয়ান লাইভ২৪ডটকম” যে সংবাদ প্রকাশ করেছে, আমি তার তিব্র প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এ সকল মিডিয়া বন্ধের জন্য সরকারের নিকট আকুল আবেদন করছি।