আশুলিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল

আগের সংবাদ

আশুলিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

পরের সংবাদ

সাভারে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দগ্ধ ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১২:৪৪ অপরাহ্ণ, ২৬/০৯/২০

সাভারে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ ৩ জনের মধ্যে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ফরিদ ও সাইফুল ইসলাম নামে দুজনের মৃত্যু হয়েছে।  এছাড়া হাবিব নামে আরো একজন এখনো মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ।

শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় দুজন মারা যান বলে জানান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

এরআগে বুধবার দিবাগত ভোর রাতে সাভারের হেমায়েতপুরের মোল্লাপাড়ার মাসুদ হোসেনের বাসা বাড়ির গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণে তারা দগ্ধ হন।

নিহত ফরিদ হোসেনের গ্রামের বাড়িগোপালগঞ্জ ও সাইফুল হোসেনের গ্রামের বাড়ির কুষ্টিয়া জেলায় বলে জানা যায়।নিহত ও দগ্ধরা সবাই টাইলস মিস্ত্রি হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

সাভার মডেল থানার ট্যানারী পুলিশ ফাড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম জানান, গত বুধবার দিবাগত ভোর রাতে তারা ৩ জন তাদের ভাড়া বাড়ির নিজ কক্ষে গ্যাসের লিকেজ থেকে আগুন ধরে দগ্ধ হন। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় দুজন।

প্রাথমিকভাবে পুলিশের ধারনা, ভোরে রান্না করার সময় চুলায় আগুন জ্বালাতে গেলে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে এবং তারা দগ্ধ হন। এছাড়াও গ্যাসের লাইনটি অবৈধ। নিহত পরিবারের সঙ্গে যোগাযোগ করে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।