নীলা রায় হত্যার প্রধান আসামি মিজান গ্রেপ্তার

আগের সংবাদ

সাভারে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ: দগ্ধ ২ জনের মৃত্যু

পরের সংবাদ

আশুলিয়ায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:১১ অপরাহ্ণ, ২৫/০৯/২০

বঙ্গবন্ধু কন্যা, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন আগামী ২৮ সেপ্টেম্বর।এ দিনটি উপলক্ষ্যে কেন্দ্রীয় যুবকলীগ ও আশুলিয়া থানা যুবলীগের নির্দেশক্রমে ৪দিন ব্যাপী কর্মসূচির ঘোষনা দিয়েছেন আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী মোঃ হারুন প্রামানিক। সেই ধারাবাহিকতায় আজ প্রথমদিন দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন করা হয়।

শুক্রবার দুপুরে জুম্মার নামাজ শেষে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নে কলতাসুতি তালতলা এলাকার দারুল নুর জামে মসজিদসহ ৭টি মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ দোয়া ও মিলাদ মাহফিলে স্থানীয় নেতা-কর্মীসহ এলাকার গর্ণমান্য ব্যাক্তিবর্গ অংশগ্রহন করেন।

এ ব্যাপারে শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রার্থী মোঃ হারুন প্রামানিক বলেন, দেশনেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে আমরা শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ৪দিন ব্যাপী কর্মসূচি হাতে নিয়েছি। আমার রাজনৈতিক অভিভাবক আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার ও যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম ভূইয়ার দিক-নির্দেশনা মোতাবেক কার্যক্রম চালিয়ে যাবো।

সবশেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, ১৯৪৭ সালের ২৮ সেপ্টেম্বর তিনি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম গ্রহণ করেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা । ভাইবোনদের মধ্যে শেখ হাসিনা ও শেখ রেহানা ছাড়া কেউই জীবিত নেই। ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের অন্য সদস্যরা ঘাতকদের গুলিতে নিহত হন।