ব্যারিস্টার তাপস মনোনয়ন পাওয়ায় আশুলিয়ায় মিষ্টি বিতরণ

আগের সংবাদ

আশুলিয়ায় ১১টি চোরাই মোবাইলসহ আটক ৭

পরের সংবাদ

সাভারে তিন বেকারী ফ্যাক্টরীকে ৯ লক্ষ টাকা জরিমানা

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৭:৫০ অপরাহ্ণ, ৩০/১২/১৯

হাসান ভূঁইয়া, সাভার:

সাভারে অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরীর অভিযোগে তিনটি বেকারী ফ্যাক্টরীকে ৯ লক্ষ টাক জরিমানা করেছে র‌্যাব-৪ এর একটি ভাম্যমাণ আদালত। এ সময় বিএসটিআই এর লাইসেন্সবিহীন উৎপাদিত ১০ লক্ষ টাকা মূল্যের অস্বাস্থ্যকর খাদ্যদ্রব্য জনসাধারণের সম্মুখে ধ্বংস করা হয়।

সোমবার দুপুর ১২টা-০৫টা পর্যন্ত সাভারের হেমায়েতপুর এলাকায় এ অভিযান পরিচালনা করেন সিপিসি-২, র‌্যাব-৪ এর মেজর শিবলী মোস্তফা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিসুর রহমান।

জরিমানাকৃত বেকারী ফ্যাক্টরী গুলোর মধ্যে জিলানী বেকারি এন্ড কনফেকশনারি বেকারীকে ২ লক্ষ ৫০ হাজার টাকা, হাইকো ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টরীকে ৩ লক্ষ ৫০ হাজার টাকা ও জিলানী বেকারি এন্ড কনফেকশনারিকে ৩ লক্ষ টাকা জরিমানা করা হয়।

র‌্যাব জানায়- সাভারের হেমায়েতপুর এলাকায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরী হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিনটি বেকারী ফ্যাক্টরীকে ৯ লক্ষ টাক জরিমানা করা হয়। এছাড়াও ৯০ টি পিস কেক, ৬০ লিটার সিরা, ৪০ কেজি প্রেস্টি কেট ও ৫০০ পিস ক্রীম রুলসহ বিএসটিআই এর লাইসেন্সবিহীন উৎপাদিত ১০ লক্ষ টাকা মূল্যের অস্বাস্থ্যকর খাদ্যদ্রব্য জনসাধারণের সম্মুখে ধ্বংস করা হয়।