আশুলিয়ায় দেড় কোটি টাকার হেরোইনসহ কারবারি আটক

আগের সংবাদ

আশুলিয়ায় ১০ লাখ টাকার হেরোইন জব্দ, কারবারি গ্রেপ্তার

পরের সংবাদ

আশুলিয়ায় চোরাই প্রাইভেটকার উদ্ধারসহ গ্রেপ্তার ১

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:২৩ অপরাহ্ণ, ১০/০১/২৪

সাভারের আশুলিয়ায় চুরি যাওয়া প্রভোক্স মডেলের একটি প্রাইভেটকার উদ্ধারসহ ঘটনার সাথে জড়িত ফয়সাল আহমেদ (৩৭) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আসামীর বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বুধবার (১০ জানুয়ারী) সকালে আশুলিয়া থানা থেকে তাকে আদালতে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার (০৯ জানুয়ারী) রাত সাড়ে ৯টার দিকে আশুলিয়া বিশমাইল বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ফয়সাল আহমেদ ব্রাহ্মনবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার মাছিমনগর এলাকার মৃত ডা. কেনু মিয়ার ছেলে। সে আশুলিয়ার ভাদাইল এলাকায় ভাড়া বাসায় থাকতেন বলে জানা যায়।

পুলিশ জানায়, গত ৭ তারিখ সন্ধ্যার দিকে প্রভোক্স মডেলের কালো রংয়ের একটি প্রাইভেটকার (ঢাকা মোট্ট-খ-১২-১০৬৯) আশুলিয়ার বাইপাইল এলাকায় আশুলিয়া প্রেসক্লাবে মাঠে রেখে ভাড়া বাসায় চলে যায় গাড়ীর চালক স্বপন হোসেন। পরের দিন সন্ধ্যার দিকে গাড়ীর চালক স্বপন হোসেন গাড়ীর নিকট এসে দেখেন আগের দিন রেখে যাওয়া গাড়ীটি নেই৷ পরে তিনি অনেক খোজাখুজি করে না পেয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অজ্ঞাত ব্যক্তিকে আসামী করে একটি মামলা দায়ের করেন। পরে গাড়ী উদ্ধারে অভিযানে নামে পুলিশ। সেই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার রাতে আশুলিয়ার বিশমাইল বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান বলেন, গ্রেপ্তার আসামীকে আজ সকালে আদালতে পাঠানো হয়েছে। তার নামে ডিএমপির ভাটারা থানাসহ বিভিন্ন থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে।