ধামরাই

আশুলিয়ায় ৯৫০০ পিস ইয়াবা জব্দ, কারবারি গ্রেপ্তার

আগের সংবাদ

পেঁয়াজের বাজারে আবারও অস্থিরতা, কেজি ২৬০!

পরের সংবাদ

সেলফি পরিবহনের চাপায় দুই পথচারী নিহত

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:২৭ পূর্বাহ্ণ, ০৭/১২/২৩

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই এলাকায় সেলফি পরিবহণের বাস চাপায় দুই পথচারী নিহত হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করেছে সাভার হাইওয়ে পুলিশ।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে ধামরাইয়ের থানা বাসস্ট্যান্ড এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেন সাভার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান।

প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে পুলিশ জানিয়েছে নিহতের আত্বীয়-স্বজনরা এসেছেন, তাদের সাথে কথা হচ্ছে পরে বিস্তারিত জানানো হবে।

সাভার হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হাসান বলেন, সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আরিচা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সেলফি পরিবহনের একটি বাস ধামরাই থানা বাস স্ট্যান্ড এলাকায় রাস্তা পারাপারের সময় দুই পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘটনার সাথে জড়িত ঘাতক বাসটি আটক করলেও এর চালক ও চালকের সহকারী পালিয়ে যায়।

তিনি আরও বলেন, নিহতদের পরিবারের লোকজন আসছে। তাদের থেকে নিহতদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। সেই সাথে তাদের সাথে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।