ধামরাই

চীনের শান্তি প্রস্তাবকে স্বাগত জানাল রাশিয়া

আগের সংবাদ

সাভারে গ্যাসের আগুনে দগ্ধ দুই মেয়ে ও মা

পরের সংবাদ

ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, গুরতর আহত স্কুল শিক্ষক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৯:৩২ অপরাহ্ণ, ২৫/০২/২৩

ঢাকার ধামরাইয়ে বেপরোয়া মাটিবাহী অজ্ঞাত ড্রাম ট্রাকের চাপায় ইমরান হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় সিফাত আহম্মেদ নামে এক স্কুল শিক্ষক গুরুতর আহত হয়েছে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

শনিবার (২৫শে ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে ধামরাইয়ের কালামপুর – সাটুরিয়া আঞ্চলিক সড়কের গাংগুটিয়া ইউনিয়নের কাওয়ালিপাড়া এলাকার বিডি থাই কসমো কারখানার সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরান হোসেন (২৩), ধামরাই উপজেলার সানোড়া ইউনিয়নের চরখন্ড গ্রামের হাজী আব্দুর রহমানের ছেলে। আহত সিফাত আহম্মেদ (২৮), একই উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের বড় হিস্যা জালসা উত্তর পাড়া এলাকার বেনজির মাস্টারের ছেলে। সিফাত আহম্মেদ কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

স্থানীয়রা জানায়, মাটিবাহী একটি অজ্ঞাত ড্রাম ট্রাক মোটরসাইকেলকে চাপা দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কালামপুর হলি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইমরান হোসেনকে মৃত ঘোষণা করেন। এদিকে সিফাত আহম্মেদকে উন্নত চিকিৎসার জন্য সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ধামরাই থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এস.আই)