ধামরাই

সাংবাদিক হত্যা চেষ্টা মামলার ৭দিনেও গ্রেপ্তার হয়নি কেউ!

আগের সংবাদ

সিরিয়ার ভূমিকম্পে মৃত্যু ৪৬ হাজার ছাড়াল

পরের সংবাদ

ধামরাইয়ের অবৈধ আকসির নগরে উচ্ছেদ অভিযান

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১১:৫৯ অপরাহ্ণ, ১৮/০২/২৩

ঢাকার ধামরাইয়ে অনুমোদন বিহীন আকসির নগর হাউজিং প্রকল্পে উচ্ছেদ অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এ সময় তাদের বিল বোর্ড ও সাইনবোর্ড ভেঙ্গে ফেলা হয়।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) ধামরাইয়ের কুল্লা ইউনিয়নে মাখুলিয়া এলাকার অবৈধ আকছির নগর হাউজিং প্রকল্পে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ধামরাইয়ের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার।

তিনি জানান, আজ (শনিবার) ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নে অবৈধভাবে কৃষি জমি ভরাট এবং কৃষকদের জমি দখল করে আকছির নগর নামক হাউজিং প্রকল্প স্থাপনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় অনুমোদন বিহীন প্রকল্পের নামে স্থাপিত বিলবোর্ড ও সাইনবোর্ডসহ বেশকিছু স্থাপনা উচ্ছেদ করা হয়।

ধামরাই উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হোসাইন মোহাম্মদ হাই জকী জানান, অসহায় ও নিরীহ কৃষকদের পাশে থাকতে ধামরাই উপজেলা প্রশাসন বদ্ধপরিকর। ভূমি দস্যুরা যতই প্রভাবশালী হোক না কেন সবার ক্ষেত্রে আইন সমানভাবে প্রয়োগ করা হবে। সেই ধারাবাহিকতায় আজ কুল্লা ইউনিয়নের আকছির নগর হাউজিং প্রকল্পে উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। এ ধরনের অভিযান চলমান থাকবে বলেও জানান তিনি।