সাভারে মাদক বিরোধী অভিযানে আটক ১১

আগের সংবাদ

ইউনিয়ন পরিষদে টর্চার সেল, এ কেমন বর্বরতা!

পরের সংবাদ

আশুলিয়ায় ইয়াবা-হেরোইন জব্দসহ আটক ৩

ইস্কান্দার হোসাইন ( রুদ্র )

প্রকাশিত :২:০০ অপরাহ্ণ, ২৯/১১/২২

সাভারেরর আশুলিয়ায় অভিযান চালিয়ে দুই লাখ টাকা মূল্যের এক হাজার পুড়িয়া হেরোইন ও পঞ্চাশ পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন।

এর আগে গতকাল সোমবার (২৮ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার উত্তর বাইপাইল মন্ডল বাড়ীর বাঁশ বাগানের হাবীব শেখ এর বাড়ীর সামনে রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয় ৷

আটকরা হলো- বগুরা জেলার গাবতলী থানায় কৃষ্ণচন্দ্রপুর এলাকার মৃত বাবু মিয়ার ছেলে মোঃ বায়জিদ হোসেন(৪০) ও মানিকগঞ্জ জেলার শিবালয় থানার নেহালপুর গ্রামের মৃত চাঁন উদ্দিন শেখের ছেলে মোঃ নুর ইসলাম শেখ (৪৮) ও আশুলিয়া থানার গোহাইলবাড়ী গুচ্ছগ্রামের জালাল উদ্দিনের ছেলে মোঃ আবুল হোসেন (৩২)।

পুলিশ জানায়, গতকাল বিকেল ডিউটিরত অবস্থা গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি আশুলিয়ার বাইপাইল এলাকার মন্ডলবাড়ী বাঁশবাগান হাবীব শেখের বাড়ীর গেটের সামনে কতিপয় মাদক কারবারি মাদক বিক্রয় করছে। পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১ হাজার পুড়িয়া হেরোইন ও ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ ১৫ হাজার টাকা। এ সময় তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ আল মামুন বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।