স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি ইলেকট্রিক্যাল এলামনাইয়ের সভা

আগের সংবাদ

নিথর দেহ নিয়ে হাসপাতালে স্বামী শাশুড়ী, পুলিশের কথা শুনে উধাও

পরের সংবাদ

স্টামফোর্ড ইউনিভার্সিটির ইইই এলামনাই এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত :৫:০০ অপরাহ্ণ, ১৬/০৬/২২

বেসরকারি বিশ্ববিদ্যালয় স্টামফোর্ড ইউনিভার্সিটি ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিকস ইঞ্জিনিয়ারিং এলামনাই এসোসিয়েশনের উদ্দ্যেগে গত ১০ জুন’২২ রাজধানীর হোটেল পার্ল, বনানীতে ইসি কমিটির গেট টুগেদার এবং সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমরান হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক (অতিঃ) ইঞ্জিনিয়ার মোঃ নুরনবী এর পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মিয়া মোঃ ফজলে রাব্বি।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইমরান হোসেন বলেন, এলামনাই এসোসিয়েশন এর মাধ্যমে আমরা বিগত দিনে স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি থেকে পাস করে বের হওয়া গ্রাজুয়েটদের বিভিন্ন ট্রেনিং প্রদানের মাধ্যেম জব মার্কেটের উপযুক্ত করে তোলা এবং চাকরি প্রাপ্তিতে সহযোগীতা করে যাচ্ছি। এছাড়া দেশ বিদেশে বড় বড় প্রকল্প ইঞ্জিনিয়ারদের দেশের ইঞ্জিনিয়ারিং প্রফেশনের স্বীকৃতিদাতা প্রতিষ্ঠান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ (আই ই বি) এর সদস্য হওয়া বাধ্যতামূলক। আই ই বি এর অনুমোদন অর্জনে এলামনাই এসোসিয়েশন ইউনিভার্সিটি এবং আই ই বি এর সাথে সেতু বন্ধন রচনা করেছে। আগামীদিনে জব ফেয়ার এবং দেশ বিদেশে অবস্থানরত স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ইইই বিভাগ থেকে গ্রাজুয়েট ইঞ্জিনিয়ারদের নিয়ে বৃহৎ পরিসরে নানা কার্যক্রমের উদ্যোগ নেওয়া হবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকার চাকা এর পরিচালক মাহমুদ শরীফ, এমারল্যান্ড ফাউন্ডেশন লিঃ এর ইডি আব্দুল্যা মোঃ শুকরানা, হাইফ্লোন কন্সাল্টেন্ট লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ওবায়দূর রহমান, ম্যাগনাস পাওয়ার লিঃ এর কান্ট্রি ম্যানেজার মাহফুজুল কবির, এস এর টেলিকমলিঃ এর সিটিও মাহফুজুল হক রনি, প্রতিদিন গ্রপ এর ডিরেক্টর এবিএম মসিহ উদ্দীন প্রমুখ।

 

উক্ত গেট টুগেদার এবং ইসি কমিটির মিটিং স্পন্সর করেন স্ট্যামফোর্ড ইইই এলামনাই এসোসিয়েশন এর এলামনাই সদস্যদের উদ্যোক্তা প্রতিষ্ঠান আই ই সি ইঞ্জিনিয়ারিং লিমিটেড, সাদীদ ইঞ্জিনিয়ারিং, মার্স পাওইয়ার টেকনোলজি, বালিশিরা রিসোর্ট এবং টার্গেট বিজ বাংলাদেশ প্রমুখ।