স্টামফোর্ড ইউনিভার্সিটির ইইই এলামনাই এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

আগের সংবাদ

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের জাতীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

পরের সংবাদ

নিথর দেহ নিয়ে হাসপাতালে স্বামী শাশুড়ী, পুলিশের কথা শুনে উধাও

নিউজ ডেস্ক

প্রকাশিত :৫:৩০ অপরাহ্ণ, ১৬/০৬/২২

সাভারের আশুলিয়ায় স্বামী শাশুড়ী পরিচয়ে এক রুগীকে হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার পুলিশকে খবর দিতে বললে সুযোগ বুজে পরিচয় দেওয়া স্বজনরা মরদেহটি রেখে পালিয়ে যায়।

বৃহস্পতিবার (১৬ জুন) দুপুর ২ টার দিকে আশুলিয়ার সরকার মার্কেট এলাকার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ।

এরআগে, গতকাল (১৫ জুন) রাত ৯টার দিকে হাসপাতালটিতে মরদেহ আনে তার স্বজনরা। এরপর থেকে তাদের আর খবর পাওয়া যায়নি।

নিহত মরদেহের নাম-পরিচয় সনাক্ত করা যায়নি।

এ বিষয়ে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার হারুন উর রশিদ বলেন, গতকাল রাত ৯টার দিকে এক নারীকে নিথর অবস্থায় আনেন দুইজন। তারা পরিচয় দিয়েছিলো সেই নিহত নারীর স্বামী ও শাশুড়ী হিসেবে। এবং আমাদের ডাক্তার জানতে চেয়েছিলো কি হয়েছে রোগীর? পরে তারা বলে মাথা ঘুড়িয়ে পড়ে গেছে। বিষয়টি সন্দেহজনক ভেবে ডাক্তার পুলিশকে ফোন দিতে বলার পর কোনো এক সুযোগ বুঝে তারা পালিয়ে যায়। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ আজ দুপুরে এসে মরদেহটি উদ্ধার করে। মরদেহের গলা দাগের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আহমেদ বলেন, শুনেছি শাশুড়ী ও স্বামী পরিচয় দিয়ে গতকাল রাতে এই হাসপাতালে রেখে যায় দুইজন। পরে হাসপাতাল থেকে কাল রাতেই জানানো হয়েছে। আজ এসে মরদেহ সুরতহাল করেছি। নিহতের পরিচয় জানা যায়নি। পরিচয় জানতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে জানানো হয়েছে। তারা আসলে আঙুলের ছাপ নিয়ে মরদেহের পরিচয় জানা যাবে।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা