সাভারে ৫ ইটভাটায় অভিযান, অবৈধ ভাটাগুলো বন্ধের নির্দেশ

আগের সংবাদ

সাভারে অবৈধ পিস্তল সহ চাঁদাবাজ আটক

পরের সংবাদ

সাভারে চলন্ত বাসে দুই ছাত্রীর জামা কাটার অভিযোগে আটক ১

নেছার উদ্দিন খান

প্রকাশিত :৯:১৬ অপরাহ্ণ, ১৬/০৪/২২

সাভারে ঢাকা আরিচা মহাসড়কে চলন্ত বাসে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীর জামা কাটার অভিযোগে এক বেক্তিকে আটক করেছে সাভার থানা পুলিশ। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী বাদী হয়ে একটি মামলা করেছেন।

শনিবার সন্ধ্যায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাঈনুল ইসলাম।

এর আগে সকাল ১১ টার দিকে ঢাকা -আরিচা মহাসড়কের সাভারের হেমায়েতপুর এলাকায় এঘটনা ঘটে।

আটক হারুন-অর-রশীদ (৫৩) গাজীপুর জেলার কাপাশিয়া থানার রায়েদ এলাকার মৃত হাশেম আলীর ছেলে।

ভূক্তভোগী এক শিক্ষার্থী বলেন, আমি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থী। আমার ফুফাতো বোন একই বিশ্ববিদ্যালয়ে সান্ধ্যকালীন এমবিএ তে পরাশোনা করেন। আজ সকালে ফুফুর বাসায় আজিমপুর যেতে দুজনে প্রান্তিক ফটক থেকে বাসে উঠি। হেমায়েতপুরের কাছাকাছি পৌঁছালে পেছন থেকে কিছু একটা স্পর্শের অনুভূতি পাই। প্রথমে ভেবেছি হয়তো কেউ পেছন থেকে আমার সিটের পেছনের দিকে পা তুলে বসেছে। পরে পুনরায় একই ঘটনা ঘটলে আমি হাত দিয়ে দেখি আমার জামার পেছনের নিচের দিকে বেশ কিছু অংশ কাটা। আমার ফুফাতো বোনেরও একইভাবে জামা কেটে দেয়া হয়েছে। পেছনের সীটে বসা লোকটি সিট থেকে উঠে দ্রুত বাস থেকে নেমে যেতে চাইলে আমার চিৎকারে অন্যান্যরা তাঁকে ধরে ফেলেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাঈনুল ইসলাম বলেন, এঘটনার সাথে জড়িত একজনকে আটক করা হয়েছে। ভুক্তভোগী এক শিক্ষার্থী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে আগামীকাল ঢাকার মুখ্য বিচারিক আদালতে পাঠানো হবে।