আশুলিয়ায় চলন্ত প্রাইভেটকারে হঠাৎ আগুন

আগের সংবাদ

চিকিৎসার কথা বলে অপহরণ, গ্রেফতার ৩

পরের সংবাদ

সাভারে ট্রাকচাপায় সাইকেল আরোহীর মৃত্যু

নিউজ ডেস্ক

প্রকাশিত :৮:৪৬ অপরাহ্ণ, ১৯/০১/২২

সাভারের বিরুলিয়া ইউনিয়নে আনোয়ার সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় হৃদয় (২২) নামের এক সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এঘটনায় ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করা হয়েছে।

বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় সাভারের এনাম মেডিকেল কলেজ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এরআগে, দুপুরে বিরুলিয়ার আক্রান এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহত হৃদয় মানিকগঞ্জ সদর থানার গা ঘাষিয়া গ্রামের মোমিন সরদারের ছেলে। সে বিরুলিয়ার কাজল গার্মেন্টস নামের একটি পোশাক কারখানায কাজ করতো।

আটক ট্রাক চালক ফরিদপুর জেলার চট্রপরাকান্দি গ্রামের ওহিদ শেখের ছেলে রেজাউল করিম (৩৪) ও সহকারী বেগমগঞ্জ থানার খানপুর গ্রামের কবিরের ছেলে রাজু (২৫)।

পুলিশ জানায়, দুপুরে খাবারের জন্য আক্রানের সেই সড়ক দিয়ে বাসায় সাইকেল যোগে যাচ্ছি হৃদয়। এসময় পেছন থেকে আসা একটি সিমেন্ট বোঝাই ট্রাক চাপা দিলে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হলে বিকালে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আহসান বলেন, এ ঘটনায় ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করা হয়েছে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হচ্ছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে পরিবার আসলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।