আশুলিয়ায় বন্ধু সংগঠনের উদ্যোগে ইফতার বিতরণ

আগের সংবাদ

এবার বেদের ছদ্মবেশে ইয়াবা পাচার

পরের সংবাদ

সাভারে “এক টুকরো উপহার” শিরোনামে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১১:৫৬ পূর্বাহ্ণ, ২৫/০৪/২১

“একটু টুকরো উপহার” শিরোনামে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ইফতার বিতরণ করেছে সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের অ্যালামনাইদের সংগঠন “এক্স-ক্যাপ” এর আওতাভূক্ত “এক্স-ক্যাপ ভলান্টিয়ার ফ্রন্ট” নামের এক ছাত্রসংগঠন। এ সময় তারা প্রায় দুইশতাধিক পরিবারের মাঝে এই ইফতার বিতরণ করে।

শুক্রবার (২৩) বিকেলে সাভারের আড়াপাড়া ও বিনোদবাইদ এলাকায় এ ইফতার বিতরণ করেন তারা।

এই উদ্যোগের মূল লক্ষ্য ছিল, “পৃথিবীজুড়ে একটা সুন্দর বার্তা পৌঁছে দেয়া যেখানে মানুষেরা তাঁদের উদ্বৃত্ত খাবার অন্যকে উপহার দিতে শুরু করবে।” এই আয়োজনটি বাস্তবায়নে তাদের সাথে যুক্ত হয় এলিগ্যান্স ফাউন্ডেশন, ফোর্থ ওয়ার্ল্ড ফাউন্ডেশন, “তাঁদের জন্য” ফাউন্ডেশনের ভলান্টিয়ারগণ।

নাম প্রকাশ না করার শর্তে এক কর্মী বলেন, “আমরা হয়তো বেশিদিন এই উদ্যোগ চালাতে পারবো না, হয়তো সবখানে পৌঁছে যেতে পারবো না। আমরা চাই সবাইকে এই বার্তা দিতে যেন তারা যে যতটুকু পারে, তা দিয়ে অন্যকে সহযোগিতা করে৷ কিছু মানুষের ছোট্ট সহযোগিতার সম্মিলনই হয়তো আরেকজন মানুষের জন্য বড় সমস্যার সমাধান হতে পারে। আমরা চাই সবাই এভাবে এগিয়ে আসুক।”

এক্স-ক্যাপ ভলান্টিয়ার ফ্রন্ট -এর এই ইফতার কার্যক্রম অনুষ্ঠান চলবে আগামী শুক্রবারেও। “একটু টুকরো উপহার” শিরোনামের এই কার্যক্রমের অংশিদার হতে পারেন আপনিও, যোগাযোগ করতে পারেন এই নাম্বারে ০১৭১৮৪১৯৬৮৭ (বিকাশ পারসোনাল)।