আশুলিয়ায় হামলাকারীদের বিচারের দাবিতে যুবলীগ নেত্রীর আকুতি

আগের সংবাদ

সাভারে “এক টুকরো উপহার” শিরোনামে ইফতার বিতরণ

পরের সংবাদ

আশুলিয়ায় বন্ধু সংগঠনের উদ্যোগে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১২:০৫ অপরাহ্ণ, ২৪/০৪/২১

আশুলিয়ায় করোনা ভাইরাসের সংক্রামণ রোধের জন্য দেওয়া লকডাইনের কারণে অসহায় হয়ে পড়া মানুষের মাঝে ইফতারী বিতরণ করেছে বন্ধু নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

শুক্রবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় ইফতারীর পূর্ব মুহুর্তে আশুলিয়ার বাইপাইল এলাকার এমআরএসটি টাওয়ারের সামনে থেকে শুরু করে করিম সুপার মার্কেট হয়ে আজমিরী প্লাজা পর্যন্ত এ ইফতারী বিতরণ কার্যক্রম করেন তারা।

এ সময় তারা  খেটে-খাওয়া দিনমজুর, রিকশা চালক, অটো চালকসহ নিম্ন আয়ের প্রায় চারশতাধিক মানুষের হাতে ইফতার সামগ্রী হিসেবে বিরিয়ানির প্যাকেট তুলে দেন। এ সংকটময় মূহুর্তে দরিদ্র অসহায় মানুষগুলো স্বাস্থ্যবিধি মেনে ইফতার সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি হয়েছেন।

বন্ধু স্বেচ্ছায় রক্তদান সংগঠনের উদ্যোক্তা তানভীর আহমেদ বলেন, লকডাউনের কারণে তেমন রোজগার না থাকায় বিপাকে পড়েছেন রিকশা ও ভ্যানচালক থেকে শুরু করে অসংখ্য শ্রমজীবী মানুষ। রমজান মাসে ইফতারি নিয়ে রোজাদার এসব শ্রমজীবীর পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। নিজেদের ব্যক্তিগত অর্থ দিয়ে প্রাথমিকভাবে চারশতাধিক মানুষের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছি।

এ সময় তিনি আরও বলেন,  আমাদের এ কাজে সহযোগিতা করেছেন সংগঠনের সদস্য রাকিব হোসেন, নাঈমুর রহমান দুর্জয়, রায়হান চৌধুরী, তুষার, শেখ রায়হান, মোশারফ হোসেন, সেলিম শেখ, মনির খান, রবিন, ফাহিম, চমক ভূঁইয়াসহ আরও অনেকে।