আশুলিয়ায় ব্রিজের মুখ বন্ধ করে কেমিকেল বর্জ্য ভরাট!

আগের সংবাদ

বিষাক্ত কেমিক্যালের দূষিত পানি থেকে বাঁচতে এলাকাবাসী

পরের সংবাদ

সাভারে রোহানের হত্যাকারীদের ফাঁসির দাবি

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৩:১৯ অপরাহ্ণ, ০৮/০২/২১
সাভারে রোহানুর ইসলাম রোহান নামে এক শিক্ষার্থী হত্যার ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন নিহতের স্বজনসহ এলাকাবাসী।
সোমবার বেলা সাড়ে ১১টায় ঢাকা-আরিচা মহাসড়কের উলাইল বাস স্ট্যান্ড এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ‌। এ মানববন্ধনে এলাকায় কয়েক’শ মানুষ অংশগ্রহণ করেন।
নিহত রোহানুর ইসলাম রোহান সাভার পৌর সভার উলাইল কর্ণপাড়া এলাকার ব্যবসায়ী আব্দুস সোবহানের ছেলে। সে স্থানীয় রোদেলা মডেল স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী।
মানববন্ধনে উপস্থিত রোহানের বাবা আব্দুস সোবহান বলেন, ঘটনার দিন আমার ছেলে রোহান আমার সাথে বাড়ি নির্মাণ কাজে সহযোগিতা করে। সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ঝাল মুড়ি খাওয়ার জন্য আমার কাছ থেকে ৪০ টাকা নিয়ে বাসা থেকে বের হয়। পরবর্তীতে সন্ধ্যা সোয়া সাতটার দিকে আমার কাছে ফোন আসে আমার ছেলে রোহানুল এনাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে আছে। এ সময় দ্রুত আমি হাসপাতালে গিয়ে দেখি আমার ছেলের মৃতদেহটি ট্রলির উপর পড়ে আছে। আমি প্রশাসনের কাছে আমার ছেলে হত্যার বিচার চাই।
মানববন্ধনে উপস্থিত রোদেলা মডেল স্কুলের শিক্ষকরা জানান, নিহত রোহান অত্যন্ত মেধাবী ছাত্র ছিল। তার এই অকাল মৃত্যুতে আমরা মর্মাহত। আমরা রোহান এর হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার এবং ফাঁসি দাবি জানাচ্ছি।
প্রসঙ্গত মে, গত শনিবার সাভার উলাইল কর্ণপাড়া এলাকা থেকে বন্ধু রোহান কে  ব্যাংক কলোনী এলাকায় ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যা করে হৃদয়। হত্যাকান্ডের ঘটনাটি অ্যালাইড স্কুলের একটি সিসিটিভিতে ধরা পড়ে। ওই দিন রাতেই হত্যাকান্ডে প্রধান অভিযুক্ত হৃদয়কে সাভারের আউকপাড়া থেকে আটক করে পুলিশ। এঘটনায় রোববার রাতে নিহতের বাবা আব্দুস সোবহান বাদী হয়ে ১৪জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।