আশুলিয়ায় আ.লীগ নেতার বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার

আগের সংবাদ

আশুলিয়ায় ইলেকট্রিশিয়ান খুন, মামলায় ছাত্রলীগ নেতাসহ ১২ জনের নাম

পরের সংবাদ

‘স্বপ্ন’ এখন আশুলিয়ায়

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৪:৫৫ অপরাহ্ণ, ২৩/০১/২১

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হলো দেশের সবচেয়ে জনবহুল এলাকায় শিল্পাঞ্চল আশুলিয়ায়। আশুলিয়ার বাইপাইল মোড় এলাকায় আর.এম.এস.টি টাওয়ারে নীচ তলায় এ আউটলেট উদ্বোধন করা হয়েছে।

শনিবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে নতুন এ আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বপ্নর ডিভিশনাল ফ্র্যাঞ্চাইজ রূপক।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহবায়ক ও ধামসোনা ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য মোঃ মইনুল ইসলাম ভূঁইয়া ও জাতীয় শ্রমিক লীগ আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ও আশুলিয়া থানা আওয়ামী লীগের পদপ্রত্যাশী লায়ন মোঃ ইমাম হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য মোঃ মতিউর রহমান মতি, পাথালিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওর্য়াডের সদস্য ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সদস্য শফিউল আলম সোহাগসহ আরও অনেকে।

স্বপ্ন ২০০৮ সালে যাত্রা শুরু করে। ঢাকাসহ দেশের বিভিন্ন শহরে স্বপ্নর আউটলেট রয়েছে। উত্তরবঙ্গসহ সারাদেশের বেশ কয়েকটি জায়গায় সরাসরি কৃষকদের কাছ থেকে মাছ, শাকসবজি, ফল, ডেইরিসহ নিত্যপ্রয়োজনীয় আরও অনেক পণ্য সরবারহ করে। পণ্যের গুণগত মান, দাম ও সর্বোত্তম সেবার জন্য স্বপ্নর চাহিদা ও জনপ্রিয়তা প্রতিনিয়ত ক্রেতাদের মধ্যে বেড়েই চলেছে।

এ ছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারি সেবা।