আশুলিয়ায় যুবলীগের চেয়ারম্যান-সম্পাদকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

আগের সংবাদ

‘স্বপ্ন’ এখন আশুলিয়ায়

পরের সংবাদ

আশুলিয়ায় আ.লীগ নেতার বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :১১:২১ অপরাহ্ণ, ২২/০১/২১
আশুলিয়ায় থানা আওয়ামী লীগের এক নেতার বাড়ি থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে নেতার গাড়ির চালক শাহিনকে গ্রেফতার করা হয়।
বৃহস্প্রতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে, গত ১৭ জানুয়ারি দুপুরে দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান থানা আওয়ামী লীগ কমিটির সদস্য মোশারফ হোসেন মুসার বাড়িতে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতার শাহিন ওই আওয়ামী লীগ নেতার প্রাইভেটকার চালক। সে মুসার বাড়িতেই থাকতো।উদ্ধার হওয়া মোটরসাইকেলটি হলো ইয়ামাহা ব্র্যান্ডের ফ্যাজার।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও টঙ্গী থানার উপ-পরিদর্শক (এস আই) কাজী নেওয়াজ জানান, গত ১৬ জানুয়ারি রাত ২ টার দিকে টঙ্গী পশ্চিম থানা এলাকার ভাদামের বকরালে একটি ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে তদন্ত করে তাকে ১৭ তারিখ গ্রেফতার করা হয়। এর মধ্যে একজনকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের আওয়ামী নেতার বাসা থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলসহ গ্রেফতার করে নিয়ে আসা হয়। আটককৃতরা একটি সঙ্গবদ্ধ চক্র দীর্ঘ দিনযাবত এরা বিভিন্ন সড়ক মহাসড়কে ছিনতাই সহ ঢাকাতি করে আসছিলো। তাদের বিরুদ্ধে টঙ্গী থানায় একটি মামলা হয়েছে এবং তাদের আদালতে প্রেরন করা হয়েছে। তদন্ত স্বাপেক্ষে চক্রের অন্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।
টুঙ্গি থানার ওসি শাহ আলম বলেন, আটককৃতরা একটি ভয়াবহ সঙ্গবদ্ধ চক্র। এরা রাতে রাজধানী সহ পাশ্ববর্তী থানাগুলোর বিভিন্ন সড়ক-মহাসড়কে ডাকাতির উদ্দেশ্যে ওৎ পেতে থাকে। এছাড়া ডাকাতির উদ্দেশ্যে চলন্ত মোটরসাইকেল আরোহীদের আঘাত করে লুটসহ মোটরসাইকেল নিয়ে যায়। এতে অনেক ক্ষেত্রে মটরসাইকেল আরোহীদের মৃত্যুর ঘটনাও ঘটে।
এ বিষয়ে ইয়ারপুর ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান আওয়ামী লীগের আশুলিয়া থানা কমিটির সদস্য মোশারফ হোসেন মুসা বলেন, সে আমার ড্রাইভার। রাতে আমার বাড়িতে পুলিশ আসে ও তাকে মোটরসাইকেলসহ গ্রেফতার করে। আমি গাড়ি বা সে যে বিষয়টির সাথে সম্পৃক্ত সেটা আমি জানি না।
বিষয়টি নিয়ে আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন বলেন, বিষয়টি আমি জানি না। তবে আপনি আসেন আপনার সাথে সামনা-সামনি কথা বলবো।