ধামরাই

আশুলিয়ায় রাস্তার উদ্বোধন

আগের সংবাদ

ধামরাইয়ে কৃষককে কুপিয়ে হত্যা

পরের সংবাদ

ধামরাইয়ে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

ইস্কান্দার হোসাইন ( রুদ্র )

প্রকাশিত :৩:২৬ অপরাহ্ণ, ২২/১০/২০
ধামরাইয়ে শিক্ষার্থী ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ১

ঢাকার ধামরাইয়ে এক স্কুল শিক্ষার্থীকে (১৪) ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলার জাহিদুল ইসলাম (২৮) নামের এক আসামিকে ময়নমনসিংহ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২১ অক্টোবর) রাতে ময়মনসিংহের ভালুকায় এনভয় টেক্সইলস লিমিটেড কারখানায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।   বৃহস্পতিবার দুপুরে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গত ১৯ অক্টোবর ধামরাই থানায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

গ্রেফতার জাহিদুল ইসলাম ধামরাই উপজেলার চৌহাট ইউনিয়নের বাঙ্গলা গ্রামের ফজল হকের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিক্ষার্থী অষ্টম শ্রেণির শিক্ষার্থী। স্কুলে যাওয়ার সময় পথে ওই শিক্ষার্থীকে উত্ত্যক্ত করতেন প্রতিবেশী জাহিদুল। পরে বিয়ের প্রস্তাবেও সাড়া না দেয়ায় ক্ষিপ্ত হয় ওঠেন তিনি।

গত ২৫ মে বিকেলে নিজ বাড়ি থেকে পাইকপাড়া দাদির বাড়িতে যাচ্ছিলেন ওই শিক্ষার্থী। বাঙলা এলাকার নির্জন স্থানে পৌঁছালে জাহিদুল রাস্তার পাশে একটি বাঁশঝাড়ে নিয়ে তাকে ধর্ষণ করেন।

এ ঘটনার পর ৭ জুলাই ভুক্তভোগীকে নিজ বাড়িতে ডেকে নেন প্রতিবেশী জাহিদুলের মা জহুরা বেগম। পরে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে ওই শিক্ষার্থীকে হত্যাচেষ্টা করা হয়। অসুস্থ অবস্থায় ওই শিক্ষার্থীকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন স্বজনরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা কাওয়ালীপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক আবু সাঈদ জানান, গত ১৯ অক্টোবর ভুক্তভোগীর বাবা বাদী হয়ে ধামরাই থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলা দায়ের করেন।

মামলায় জাহিদুল, তার মা জোহরা বেগম ও বাবা ফজল হককে আসামি করা হয়। পরে ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।