আশুলিয়ায় ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের শাখা উদ্বোধন

আগের সংবাদ

দেশীয় ব্রান্ডের তামাকজাত পণ্যে কর হ্রাসের দাবিতে সাভারে মানববন্ধন

পরের সংবাদ

সাভারে ৩ ছিনতাইকারী আটক, ছিনতাইয়ের মালামাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত :৫:৩৮ অপরাহ্ণ, ২৩/০৬/২০

সাভারে চাঞ্চল্যকর সপরিবারে ছিনতাইয়ের শিকার এক চাকুরিজীবীর মোটরসাইকেল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের ৯ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় আটক করা হয়েছে তিন ছিনতাইকারীকে।

মঙ্গলবার (২৩ জুন) ভোরে পৌর সাভার গেন্ডা ও মজিদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকেরা হলেন- সাভারের গেন্ডা এলাকার ইব্রাহিম হোসেনের ছেলে আমিরুল (৩৫), মজিদপুর এলাকার খোরশেদ আলমের ছেলে শিপুল (২৮) ও একই এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে সাব্বির আহমেদ ঊষা (৩০)।

ভুক্তভোগী সোহানুর রহমান জানান, গত ১৩ জুন সন্ধ্যায় ভাড়া বাসার খোঁজে স্ত্রী ও ছোট সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে গেন্ডা সিটিলেনের চুনু মিয়ার মালিকানাধীন বাড়িতে যান তিনি। পরে বাসা দেখে ফেরার পথে ৫-৬ জন অজ্ঞাত ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে তাদের পথরোধ করে। এসময় ছিনতাইকারীরা তাকে মারধর করে তার কাছে থাকা নগদ ১২ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এছাড়া স্ত্রী ও শিশু কন্যার গলায় থাকা প্রায় ১ লাখ টাকা মূল্যের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এসময় চিৎকারের চেষ্টা করলে প্রাণনাশের হুমকি দিয়ে তার মোটরসাইকেলটিও দ্রুত ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। এ ঘটনার পর আজ পুলিশ মুঠোফোনে তার ছিনতাই হওয়া মালামাল উদ্ধারের বিষয়টি তাকে নিশ্চিত করেন।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল হক রনি জানান, ভুক্তভোগীর মালামাল ছিনতাইয়ের অভিযোগ পাওয়ার পরপরই তৎপরতা শুরু করেন তিনি। পরে ভুক্তভোগীর তথ্য ও প্রযুক্তির সহায়তায় অপরাধীদের অবস্থান নিশ্চিত হয়ে আজ ভোরে অভিযান পরিচালনা করা হয়। এসময় পৌর এলাকার গেন্ডা ও মজিদপুর থেকে তিন ছিনতাইকারীকে আটক ও তাদের কাছে থাকা ছিনতাইকৃত মালামাল মোটরসাইকেল, নগদ টাকা, মোবাইল ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের পর অপরাধীদের আজ (মঙ্গলবার) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।