আশুলিয়ায় পৃথক স্থান থেকে নারীসহ দুই জনের মৃতদেহ উদ্ধার

আগের সংবাদ

ধামরাইয়ে আর্জেন্টিনা হেরে যাওয়ায় যুবকের আত্মহত্যা

পরের সংবাদ

শিক্ষকরাই জাতি গড়ার কারিগর; ডা. এনামুর রহমান

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৬:১৪ অপরাহ্ণ, ০১/০৭/১৮

নিজস্ব প্রতিবেদক, আশুলিয়া এক্সপ্রেস:

শিক্ষকরাই জাতি গড়ার কারিগর বলে মন্তব্য করেছেন ঢাকা- ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান।

রোববার ৩ টার দিকে আশুলিয়ার গাজীরচট মদিনাতুল উলূম ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে আয়োজিত আালিম ১ম বর্ষ শিক্ষার্থীদের নবীন বরণ, পাঠদান সূচনা, বাল্যবিবাহ, মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে সচেতনামূলক আলোচনা সভার প্রধান অতিথিরি বক্তব্যকালে এমপি এ মন্তব্য করেন।

এ সময় তিনি আরো বলেন, বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অর্থায়নে পদ্মা সেতু দৃশ্যমান করেছেন । তিনি দেশের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন করেছেন। ছাত্র-ছাত্রীদের উদ্যেশে তিনি আরো বলেন, এখন ছাত্র-ছাত্রীরা জানুয়ারী মাসের প্রথম দিনেই বই পাচ্ছে।

মাদ্রাসার অধ্যক্ষ মোফাজ্জল হোসেন ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা নির্বাহী অফিসার শেখ রাসেল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছাঃ কামরুন্নাহার, স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, ৭নং ওয়ার্ড ইউপি সদস্য ও আশুলিয়া থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলাম ভূইয়া, সাবেক আশুলিয়া থানা যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন খান ও আশুলিয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক খোকা মুহাম্মাদ চৌধুরী, যুবলীগ নেতা ইলিয়াস ভূইয়া ও আবুল ভূইয়াসহ  স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ।

এ সময় অনুষ্ঠানে অত্র মাদ্রাসার প্রায় দুইশত ছাত্র-ছাত্রী অংশ গ্রহন করেন।