ধামরাই

আশুলিয়ায় ডায়াগনষ্টিক থেকে দুই যুবকের মৃতদেহ উদ্ধার

আগের সংবাদ

রানা প্লাজার নিহতদের স্বরণে শ্রদ্ধা নিবেদন

পরের সংবাদ

ধামরাইয়ে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে ৩ ডাকাত নিহত; অস্ত্র উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :৯:৩৭ অপরাহ্ণ, ১৭/০৪/১৮

ধামরাইয়ে র‌্যাবের সঙ্গে ডাকাতের বন্দুকযুদ্ধে ৩ ডাকাত নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে ৩টি পিস্তল ও চাপাতিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার বিকালে ধামরাইয়ের কেলিয়া এলাকায় র‌্যাব ২ এর একটি টহলরত দলের সঙ্গে ডাকাত চক্রের এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে। তবে নিহত ডাকাতদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
র‌্যাব -২ এর উপ-অধিনায়ক মেজর মো. আলী জানান, ধামরাইয়ের কেলিয়ায় সড়ক পথে যাওয়া সময় নদীর পাড়ে কয়েকজন সন্দেহজনকভাবে অবস্থান নিয়েছিলো। তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে গেলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এসময় তিন ডাকাত গুলিবিদ্ধ হয়। তিনি আরও জানান, ধামরাইয়ের শৈনাল সুরমা নামে একটি এনজিওর টাকা লুট করার উদ্দেশ্যে ডাকাতরা অবস্থান নিয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর একটি দল ঐ এলাকায় টহল দেওয়ার সময় এই ঘটনা ঘটে।
এবিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি, অপারেশন) জাকারিয়া হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ তিন ডাকাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। নিহত ডাকাতদের বিষয়ে খোজ খবর নেওয়া হচ্ছে।