শিল্প কারখানায় নতুন গ্যাস সংযোগ প্রক্রিয়া শুরু হবে; ড. তৌফিক-ই- এলাহী

আগের সংবাদ

ধামরাইয়ে র‌্যাবের সঙ্গে বন্দুক যুদ্ধে ৩ ডাকাত নিহত; অস্ত্র উদ্ধার

পরের সংবাদ

আশুলিয়ায় ডায়াগনষ্টিক থেকে দুই যুবকের মৃতদেহ উদ্ধার

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১২:০৩ অপরাহ্ণ, ১৭/০৪/১৮

এক্সপ্রেস প্রতিবেদক:

সাভারের আশুলিয়ায় বেসরকারি ডায়াগনস্টিক সেন্টারের ভেতর থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।

মলঙ্গবার সকালে সাভারের আশুলিয়ার জিরানী এলাকার হাজী আনোয়ার মডার্ণ ডাগায়নষ্টিক এন্ড ডক্টরস চেম্বারের নীচতলার একটি কক্ষ থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-ময়মনসিংহের মুক্তাগাছা থানার আলী হোসেনের ছেলে ফরহাদ হোসেন ও অপরজন পার্শ্ববর্তী এক কাঠের দোকানের কর্মচারী নাবিনুর। ফরহাদ হোসেন এই ডায়াগনষ্টিক সেন্টারের ল্যাব কর্মকর্তা ছিলেন।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাবেদ মাসুদ জানান, খবর পেয়ে ডাগায়নষ্টিকের কক্ষ ভেঙ্গে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তাদের শরীরের পাশে বোমির চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তারা এমন কোন কিছু খেয়েছে, যার বিষক্রিয়া হয়ে তাদের মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ বিষয়ে নিশ্চিত হওয়া যাবে। এছাড়া তাদের ব্যবহত পানির গ্লাস ও অন্যান্য জিনিসপত্র পরীক্ষার নিরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পাশাপাশি অন্যান্য বিষয়গুলো বিবেচনায় রেখেও তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে অঅইনগত ব্যবস্থা নেয়া হবে।