ট্রাকের কাছে পাত্তাই পেলেন না প্রতিমন্ত্রী

আগের সংবাদ

আশুলিয়ায় দেড় কোটি টাকার হেরোইনসহ কারবারি আটক

পরের সংবাদ

সাভার-আশুলিয়ায় কোন চাঁদাবাজ রাখব না: সাইফুল ইসলাম

হাসান ভূঁইয়া

প্রকাশিত :১০:৩০ অপরাহ্ণ, ০৮/০১/২৪

ঢাকা-১৯ আস‌নে ত্রাণ প্রতিমন্ত্রী ও সাবেক সংসদ সদস্যকে হুটিয়ে একরকম চমক দেখিয়েই নির্বাচনে বিজয়ী হলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম । নির্বাচিত হয়ে হুঁশিয়ার দিয়ে রাখলেন চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে।

সকালে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় নির্বাচন পরবর্তি সংবাদ সম্মেলন করেন নব নির্বাচিত এই সংসদ সদস্য।

এসময় স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম বলেন, বেধাবিভেদ ভু‌লে সবাই একসঙ্গে একটি আধুনিক ও স্মার্ট সাভার হিসেবে গড়তে চাই। এজন্য সকলের সহ‌যোগিতা প্রয়োজন।

এছাড়া তিনি চাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে হুশিয়ারি দিয়ে আরও বলেন, সাভার ও আশুলিয়ায় কোন চাঁদাবাজ রাখবো না। যারা ফুটপাত ও বিভিন্ন যানবাহন থেকে চাঁদা আদায় করেন তাদের ভাল হয়ে যাওয়ার অনুরোধ করছি। সেই সাথে সন্ত্রাসীদের প্রয়োজনে সাভার ছাড়তে হবে । সে যে কেউ হোক না কেন।

রাজনীতি বিভক্ত নিয়ে প্রশ্ন করা হলে তিনি আরও বলেন, আমি নিজে একটি পদে রয়েছি । আমি সাভার আশুলিয়া প্রতিটি নেতাকর্মীদের এক সাড়িতে আনবো। দ্বিমত ভুলে সবাই কাজ করবো।

সংবাদ সম্মেলন শেষে বিভিন্ন শ্রেণীর পেশাজীবী, সংগঠনের সদস্যরা ফুল দিয়ে বরণ করে নেন।

সাভার উপজেলা নির্বাচন অফিসের দেয়া তথ্যমতে, ঢাকা-১৯ আসনে (সাভার-আশুলিয়া) স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম ৮৪৪১২টি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালযয়ের প্রতিমন্ত্রী ডা. মোঃ এনামুর রহমান পেয়েছেন ৫৬৩৬১ ভোট। এছাড়া দশ বছর রাজনীতির মাঠে ফিরে আসা তালুকদার মোহাম্মদ তৌহিদ জং মুরাদ ঈগল মার্কা নিয়ে ৭৬২০১ ভোট পেয়েছেন।
দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা -১৯ আসনের আটটি ইউনিয়ন থেকে ভোট প্রদান করেছেন ২২২৬৫০ ভোটার। ২৯.৪৩ শতাংশ নারী ও পুরুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে। এছাড়া বিভিন্ন কারণে ভোট বাতিল হয় ৪০৯১ ভোট। বৈধ ভোটের সংখ্যা ২১৮৫৫৯ টি ভোট।