চাঁদাবাজির মামলায় সুমন মীর গ্রেফতার

আগের সংবাদ

বর্ষপূর্তি উপলক্ষে দি-ল্যাব এইড হাসপাতালে বিশেষ ছাড়

পরের সংবাদ

আশুলিয়া থানা আ.লীগের সহ-সভাপতি হলেন সানাউল্লাহ

নিউজ ডেস্ক

প্রকাশিত :১১:০৮ পূর্বাহ্ণ, ২৮/১০/২২

জাতির পিতার স্বপ্ন পূরণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের কর্মীরা নিরালস কাজ করে যাচ্ছেন, এই জন্য সংগঠনের কর্মীরা যথার্থ মূল্যায়নও পাচ্ছেন।দলের জন্য ত্যাগ ও সংগ্রামের মাধ্যমে বাংলাদেশ আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে জায়গা করে নিয়েছেন মোঃ সানাউল্লাহ । তিনি ২০ বছরের অভিজ্ঞতায় ছাত্রলীগ ও যুবলীগ রাজনীতির সাথে যুক্ত ছিলেন।

গত বুধবার আশুলিয়া থানা আওয়ামীলীগের প্রতিষ্ঠিতা আহবায়ক কমিটির সদস্য থেকে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে ১নং সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছে। এরপর থেকে তার এলাকায় মিষ্টি বিতরণ করাসহ আমেজ বিরাজ করছে।

দীর্ঘদিন থেকে আশুলিয়ার অসহায় মানুষদের পাশে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী কাজ করে যাচ্ছেন সানাউল্লাহ। এলাকার মানুষের সুখেঃদুখে তিনি সব সময় তাদের পাশে থেকে সহযোগীতা করে যাচ্ছেন।

এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়ায় কেন্দ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমাকে থানা কমিটির সহ-সভাপতি নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রতিমন্ত্রী এনামুর রহমানসহ সকল নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ আশুলিয়া থানা কমিটি একটি সুসংগঠিত কমিটি হয়েছে। আর এই কমিটির মাধ্যমে আগামী দিনের যত সংগ্রাম আন্দোলন প্রতিহত করতে পারবো। যতদিন বেঁচে থাকবো ততদিন মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাবো।